• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১০ জন নেতাকে সামলাতে পারে না, ১৩০ কোটির দেশ চালাবে! কাদের উদ্দেশে বার্তা অভিষেকের

ভোট পরবর্তী দল সামলাতে হিমসিম খাচ্ছে বিজেপি। প্রতিদিন কেউ না কেউ বেসুরো বাজছেন আর সোশ্যাল মিডিয়ায় জল্পনা বাড়াচ্ছেন। এই পরিস্থিতিতে বিজেপিকে কটাক্ষ করতে ছাড়লেন না অভিষেক বন্দ্যোপাধ্যায়। অভিষেক বলেন, ১০ জন নেতাকে সামলাতে পারে না, তারা আবার ১৩০ কোটির দেশ চালাবে!

উত্তর ২৪ পরগনাঃ বসিরহাটে বজ্রপাতে মৃতের পরিবারের হাতে আর্থিক অনুদান তুলে দিলেন রাজ্যের দুই মন্ত্রী

মুকুল কেন দূরত্ব বাড়ালেন বিজেপির সঙ্গে, 'মনের কথা' খোলাখুলিই জানালেন অনুগামীরামুকুল কেন দূরত্ব বাড়ালেন বিজেপির সঙ্গে, 'মনের কথা' খোলাখুলিই জানালেন অনুগামীরা

দলবদলু নেতারা যখন বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরতে চাইছেন

দলবদলু নেতারা যখন বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরতে চাইছেন

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় বুধবার বহরমপুরে বজ্রপাতে মৃতদের পরিবারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। সেখানেই অভিষেকে কণ্ঠে উঠে আসে বিজেপির অন্তর্দ্বন্দ্বের কথা। তখনই তিনি মন্তব্য করেন, বিজেপি ১০ জন নেতাকে এক ছাতার তলায় আনতে পারে না। উল্লেখ্য ভোটের পর থেকেই দলবদলু নেতারা বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরতে চাইছেন।

অনুবীক্ষণ যন্ত্র দিয়েও আর দেখা যাচ্ছে না বহিরাগতদের

অনুবীক্ষণ যন্ত্র দিয়েও আর দেখা যাচ্ছে না বহিরাগতদের

অভিষেক বলেন, বহিরাগতরা আসেন, আর ভাষণ দিয়ে চলে যান। ওঁরা বলেন আর আমরা করি। যাঁরা কলাপাতায় ভাত খেতেন আর খাটিয়ায় বলে ছবি তুলতেন, তাঁদের কি আর দেখা যাচ্ছে! তাঁদের অনুবীক্ষণ যন্ত্র দিয়েও আর দেখা যাচ্ছে না। ভোটের সময় ছাড়া ওদের দেখা যায় না। আমরা সবসময় থাকি।

শুভেন্দু অধিকারীকে খোঁচা দিতেও ছাড়লেন না অভিষেক

শুভেন্দু অধিকারীকে খোঁচা দিতেও ছাড়লেন না অভিষেক

এদিন শুভেন্দু অধিকারীকে খোঁচা দিতেও ছাড়েননি অভিষেক। অভিষেক বলেন, উনি জ্ঞান হারিয়েছেন। তাই উল্টোপাল্টা সব বলছেন। আগে নিজেদের দ্বন্দ্ব মেটান, তারপর অন্য কথা বলতে আসবেন। এদিন বজ্রপাতে মৃতদের পরিবারের পাশে দাঁড়িয়ে অভিষেক বলেন, নিশ্চিন্ত থাকুন, তৃণমূল আপনাদের পাশে সারা জীবন থাকবে।

হেভিওএয়েট অনেক নেতাকে নিয়ে জল্পনা বিজেপিতে

হেভিওএয়েট অনেক নেতাকে নিয়ে জল্পনা বিজেপিতে

উল্লেখ্য, বঙ্গ বিজেপিতে ডামাডোল চলছে নির্বাচন শেষ হওয়ার পর থেকে। নির্বাচনের আগে দলবদলে যাঁরা বিজেপিতে গিয়েছিলেন, তাঁদের বেশিরভাগই আবার তৃণমূলে ফিরতে চাইছেন। অনেকে এর মধ্যে আবেদন করে বসে আছেন। আর হেভিওএয়েট অনেক নেতাকে নিয়ে জল্পনা তৈরি হয়েছে। এমনকী মুকুল রায, রাজীব বন্দ্যোপাধ্যায়রাও আছেন সেই তালিকায়!

English summary
Abhishek Banerjee takes on BJP that they can’t to handle 10 leaders
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X