• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিশ্বাসঘাতককে জবাব ভোট-বাক্সে, মীরজাফর অ্যান্ড কোম্পানিকে হারানোর চ্যালেঞ্জ অভিষেকের

বিশ্বাসঘাতকদের জবাব দিতে হবে ভোটের বাক্সে। সে জন্য তৈরি আছে মেদিনীপুর। পূর্ব মেদিনীপুরের দুইসাই মাঠ থেকে নাম না করে শুভেন্দু অধিকারীকে চ্যালেঞ্জ ছুঁড়লেন তৃণমূলের যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, আজ কাঁথির মাঠে যা লোক রয়েছে, তাতেই মীরজাফর অ্যান্ড কোম্পানি উঠে যাবে বাংলা থেকে।

মেদিনীপুরের মাটি থেকে নবজাগরণ হবে

মেদিনীপুরের মাটি থেকে নবজাগরণ হবে

অভিষেকের বলেন, মেদিনীপুরের দুইসাই মাঠে বৈপ্লবিক জনবিস্ফোরণ হয়েছে। আজকের সভা প্রমাণ করে দিয়েছেন মেদিনীপুরের মাটি থেকে নবজাগরণ হবে। এই মেদিনীপুরের মাটি থেকেই এবার মুখ্যমন্ত্রী নির্বাচিত হবেন। মমতা বন্দ্যোপাধ্যায় নিজে নন্দীগ্রাম কেন্দ্র থেকে দাঁড়িয়েছেন। আর এবার এই মেদিনীপুর থেকেই ইতিহাস গড়বেন তিনি।

৫০ হাজার ভোটে হারানোর চ্যালেঞ্জ

৫০ হাজার ভোটে হারানোর চ্যালেঞ্জ

অভিষেক কটাক্ষের সুরে বলেন, এখানকার মীরজাফর অধিকারী জানিয়েছেন ৫০ হাজার ভোটে হারাবেন। আর তিনি নিজে লড়তেই ভয় পাচ্ছেন। ৫০ হাজার ভোটে হারানোর চ্যালেঞ্জ নিয়ে অভিযেক এদিন বলেন, সাহস থাকলে দাঁড়িয়ে দেখা। জানি সেই সাহস নেই। তাই দলের অনেক নিয়ম দেখাচ্ছে।

শুধু অকৃতদার নন, একজন অকৃতজ্ঞও

শুধু অকৃতদার নন, একজন অকৃতজ্ঞও

অভিষেক বলেন, বিদ্যাসাগরের মূর্তি ভেঙে বাংলাকে অপমান করেছেন যে, তাঁর পা ছুঁয়েই পদ্মের পতাকা হাতে তুলে নিয়েছেন শুভেন্দু অধিকারী। সুশীল সামন্তর ভাবশিষ্য বলে দাবি করেন তিনি, আর যোগ দিয়েছেন শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের দেল। তিনি নিজেকে বলেন অকৃতদার, বাংলার জন্য নিজেকে নিয়োজিত করেছেন। অভিষেক বলেন, তিনি শুধু অকৃতদার নন, একজন অকৃতজ্ঞও।

২৫০-র বেশি আসন নিয়ে তৃতীয়বার ক্ষমতায়

২৫০-র বেশি আসন নিয়ে তৃতীয়বার ক্ষমতায়

মেদিনীপুরের মাটি বিশ্বাসঘাতদের কোনও জায়গা দেন না। আমি নিশ্চিত মেদিনীপুরের মানুষ তাঁকে রাজনৈতিকভাবে জবাব দেবে। মেদিনীপুরে ১৬-০ করবে তৃণমূল। ২৫০-র বেশি আসন নিয়ে তৃতীয়বার ক্ষমতায় আসবেন মমতা বন্দ্যোপাধ্যায়ই। বিশ্বাসঘাতকদের কোনওদিনই স্থান দেয়নি বাংলা, আজও দেবে না।

বিশ্বাসঘাতকদের মানুষ জবাব দেবেন ভোটের বাক্সে

বিশ্বাসঘাতকদের মানুষ জবাব দেবেন ভোটের বাক্সে

শান্তিকুঞ্জ থেকে খানিক দূরে দাঁড়িয়ে অভিযেক হুঙ্কার ছাড়েন, কাঁথির মাটি সংগ্রামের মাটি। এই মাটি থেকে বিশ্বাসঘাতকরা জবাব পাবেন। মানুষ জবাব দেবেন ভোটের বাক্সে। বিশ্বাসঘাতকদের ঝেঁটিয়ে বিদায় করবেন কাঁথির মানুষ। মেদিনীপুরের মাটিকে অসম্মান করেছেন যিনি, তাঁকে ছেড়ে কথা বলবেন না মানুষ।

English summary
Abhishek Banerjee takes challenge of Suvendu Adhikari in West Bengal Assembly Election 2021.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X