• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'পিসি-ভাইপোর শিল্প' নিয়ে কটাক্ষ, এবার বাবুলকে আদালতে টানার হুঁশিয়ারি অভিষেকের!

  • By Aveek
  • |

বাবুল সুপ্রিয়কে আইনি নোটিশ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। ৭২ ঘণ্টার মধ্যে ক্ষমা না চাইলে তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারি দিলেন তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি। এর আগে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মানহানিকর মন্তব্য করার অভিযোগে কলকাতা সিটি সিভিল কোর্টে বাবুলের বিরুদ্ধে মামলা করেছিলেন তিনি।

অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ভাইপো বলে কটাক্ষ

অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ভাইপো বলে কটাক্ষ

২০১৮ সালের ২৪ জুলাই সেই মামলার রায়ের পরে যাতে না মানহানিকর মন্তব্য করা হয় সেই নির্দেশ দিয়েছিল সিটি সিভিল কোর্ট। আদালতের সেই নির্দেশ অমান্য করে বাবুল সুপ্রিয় ফের ৩১ ডিসেম্বর একটি সাংবাদিক সম্মেলনে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ভাইপো বলে উল্লেখ করে অপমানজনক মন্তব্য করেছেন বলে অভিযোগ অভিষেকের আইনজীবীর।

বিজেপি সাংসদকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে বলে নোটিশ

বিজেপি সাংসদকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে বলে নোটিশ

৭২ ঘণ্টার মধ্যে বিজেপি সাংসদকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে বলে নোটিশে জানিয়েছেন তৃণমূল সাংসদ। আইনি নোটিশে উল্লেখ করা হয়েছে গত বছরের ৩১ ডিসেম্বর বাবুল সুপ্রিয় সাংবাদিক বৈঠক করে বলেছেন, 'আমরা সবাই জানি আমাদের ভাইপো অর্থাৎ অভিষেক বন্দ্যোপাধ্যায়, নাম করেই বলছি শান্তিনিকেতনে গোরু পাচার , বালি পাচার, লোহা পাচার এইসবের কালো টাকা দিয়ে মহল বানিয়েছেন।'

'পিসি ভাইপো মিলে শিল্প করছেন'

'পিসি ভাইপো মিলে শিল্প করছেন'

নোটিশে আরও লেখা হয়, 'বেআইনিভাবে মানুষ পাচার যেটা সিপিআইএমের আমল থেকে শুরু হয়েছিল পিসি ভাইপো মিলে সেটা একটা শিল্পের পর্যায়ে পরিণত করেছেন। এবং তাঁরা কীভাবে বাইরের নাগরিক এনে তাদের পশ্চিমবঙ্গের নাগরিক করে নিজেদের ভোট ব্যাঙ্ক হিসেবে ব্যবহার করছেন সেটা আমরা জানি।'

মন্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাওয়ার দাবি

মন্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাওয়ার দাবি

অবিলম্বে এই সমস্ত মন্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাওয়ার দাবি জানানো হয়েছে। নতুবা ফের কলকাতা হাইকোর্টে মামলা করার হুঁশিয়ারি দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এর আগে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মানহানিকর মন্তব্য করার অভিযোগে কলকাতা সিটি সিভিল কোর্টে বাবুলের বিরুদ্ধে মামলা করেছিলেন তিনি।

শুভেন্দুর 'অধিকারে' পিছিয়ে পড়লেন মমতা! ঘাসফুল ছেঁটে নন্দীগ্রামে পদ্ম বীজ রোপণ

English summary
Abhishek Banerjee sends legal notice to BJP's Babul Supriyo for his bhaipo remark
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X