• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দু অধিকারীকে ‘সন্ধি’র প্রস্তাব অভিষেকের ‘দূতে’র! দিলীপ তো ছার দ্বন্দ্ব ভুললে হারবেন মোদীও

শুভেন্দু অধিকারীকে নিয়ে বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছে। তিনি তৃণমূল কংগ্রেসের সঙ্গে দূরত্ব বজায় রেখে সমান্তরাল জনসংযোগ চালিয়ে যাচ্ছেন বলে অভিযোগ। যদি তা নিয়ে দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বা শুভেন্দু অধিকারী নিজে কোনওএ মন্তব্য করেননি। তথাপি গুঞ্জন থামিয়ে রাখা যায়নি। তবে এরই মধ্যে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দূত মারফৎ এল 'সন্ধি'র বার্তা।

শুভেন্দুর সঙ্গে তৃণমূলের দূরত্ব বৃদ্ধির নেপথ্যে

শুভেন্দুর সঙ্গে তৃণমূলের দূরত্ব বৃদ্ধির নেপথ্যে

শুভেন্দুর সঙ্গে তৃণমূলের দূরত্ব বৃদ্ধির পিছনে কারণ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উত্থান। শুভেন্দু অধিকারীকে রাজ্য যুব সভাপতির পদ থেকে সরানোর পর থেকেই জটিলতা তৈরি হতে শুরু করে। এখন শুভেন্দুর আসনে বসে দলে ছড়ি ঘোরাচ্ছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। শুভেন্দু-অনুগামীরা বলেন, শুভেন্দু যোগ্য হয়েও দলে তেমন গুরুত্ব পাননি।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দূতের সন্ধি প্রস্তাব

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দূতের সন্ধি প্রস্তাব

২০২১-এর শেষ সাংগঠনিক রদবদলে গুরুত্ব না বাড়তেই শুভেন্দু দূরত্ব বাড়াতে শুরু করেন দলে। এই অবস্থায় প্রতিনিয়ত জল্পনার পারদ ওঠানামা করছে। এরই মধ্যে এল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দূত সোহম চক্রবর্তীর বার্তা। শুভেন্দু যখন করোনা আক্রান্ত হয়ে কোয়ারেন্টাইনে তখন সোহম এক হয়ে চলার বার্তা দিলেন।

একটাই শর্ত হাত ধরে একসঙ্গে চলতে হবে

একটাই শর্ত হাত ধরে একসঙ্গে চলতে হবে

খড়গপুরে একটি সভায় দাঁড়িয়ে তৃণমূল যুব কংগ্রেসের সহ সভাপতির সোহম বলেন, আমরা যদি এক হয়ে থাকতে পারি, তবে কেউ আমাদের হারাতে পারবে না। দিলীপ ঘোষ তো কোন ছার, নরেন্দ্র মোদী এলেও তাঁকে শূন্য হাতে ফিরতে হবে। শুধু একটাই শর্ত আমাদের হাত ধরে একসঙ্গে চলতে হবে।

শুভেন্দু ও শুভেন্দু অনুগামীদের প্রতি সন্ধির বার্তা

শুভেন্দু ও শুভেন্দু অনুগামীদের প্রতি সন্ধির বার্তা

অভিষেকের অত্যন্ত ঘনিষ্ঠ সোহমের মুখে এটা আসলে শুভেন্দু ও শুভেন্দু অনুগামীদের প্রতি সন্ধির বার্তা। সভায় শুভেন্দু অনুগামী অনেকেই হাজির ছিলেন। তাঁদের মাঝেই এই বার্তা দিলেন সোহম। রাজনৈতিক মহল মনে করছেন, এই বার্তা অভিষেকই শুভেন্দুর কাছে পৌঁছে দিলেন। এখন উভয়ের সমীকরণ নিয়েই ধন্দ তৈরি হয়েছে।

১৫০০ কর্মী বিজেপি ছেড়ে তৃণমূলে

১৫০০ কর্মী বিজেপি ছেড়ে তৃণমূলে

তৃণমূল যুব সভাপতি সোহম চক্রবর্তী, বিধায়ক প্রদীপ সরকারের উপস্থিতিতে এদিন প্রায় ১৫০০ কর্মী বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন। যদিও বিজেপি এই দাবি মানতে নারাজ। বিজেপির দাবি কোনও কর্মী দল ছাড়েননি। ওঁরা সব সাজানো। এখানে-ওখানে দলে যোগদান করে বেড়ায়। এদিন করোনা আক্রান্ত শুভেন্দু অধিকারীর আরোগ্য কামনা করেন উপস্থিত সবাই। যজ্ঞও হয় বরোদা বিশালক্ষ্মী মন্দিরে।

কলকাতাঃ রাজ্যপালকে ৯ পাতার চিঠিতে কড়া ভাষায় আক্রমণ মুখ্যমন্ত্রীর

তৃণমূলের সংখ্যালঘু ভোটব্যাঙ্কে নজর বিজেপির! ত্বহা সিদ্দিকীকে দিল্লিতে ডাক কৈলাশের

English summary
Abhishek Banerjee’s close aid Soham Chakraborty gives proposal of union to Subhendu Adhikari
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X