• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিচলিত হয়ে পড়েছেন, সহানুভূতি থাকল! অভিষেকের 'ভাইপো' জবাবে পাল্টা প্রতিক্রিয়ায় আর যা বললেন কৈলাশ

  • |

মানসিকভাবে বিচলিত হয়ে পড়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়( abhishek banerjee)। সেই কারণেই এদিন মন্তব্য। অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়ে এমনটাই মন্তব্য বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়ের ( Kailash Vijayvarghiya) । প্রসঙ্গত এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, তাঁর নাম নিয়ে বলার বুকের পাটা নেই প্রধানমন্ত্রী মোদীরও। সেই কারণেই ভাইপো বলে আক্রমণ।

রাস্তায় নামবেন তিনিও! মহিষাদলের অরাজনৈতিক সভা থেকে 'কর্মসূচি' ঘোষণা শুভেন্দুর

ভাইপো বলে বিজেপির আক্রমণ

ভাইপো বলে বিজেপির আক্রমণ

বিজেপি নেতারা দীর্ঘদিন ধরেই অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ভাইপো বলে আক্রমণ করছেন। এই কারণে তৃণমূলের তরফে আগেও বলা হয়েছে, সাহস থাকলে ভাইপো না বলে নাম বলুন। যদিও বিজেপি নেতারা তার জবাবও দিয়েছিলেন। সম্প্রতি জয়নগরের সভা থেকে কৈলাশ বিজয়বর্গীয় বলেছিলেন সারা রাজ্য জানে ভাইপো কে। কে কয়লা চুরি করে, গরু পাচার করে। এর আগেও কৈলাশ বিজয়বর্গীয় কটাক্ষ করে বলেছিলেন, তৃণমূল আর মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত নেই ভাইপোর হাতে চলে দিয়েছে। অন্যদিকে দিলীপ ঘোষ বলেছিলেন সময় এলে নাম ঠিক বলা হবে। তিনি বলেছিলেন, যদি দিদি আর ভাইপো বললেই মানুষ বুঝে যায়, তাহলে আর নাম বলার দরকার কী আছে।

অভিষেকের জবাব

অভিষেকের জবাব

এদিন সাতগাছিয়ার জনসভা থেকে ভাইপো কটাক্ষের জবাব দেন ডায়মন্ডহারবারের তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বিষয়টি নিয়ে প্রধানমন্ত্রী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর উদ্দেশে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন। অভিষককে বলতে শোনা যায়, তাঁর নাম নিয়ে বলার বুকের পাটা নেই প্রধানমন্ত্রী মোদীরও। এব্যাপারে তিনি এদিন একইসঙ্গে সিপিএম, কংগ্রেস ও বিজেপিকে আক্রমণ করেন। তিনি বলেন, তাঁকে যতবার নাম করে আক্রমণ করা হয়েছে, ততবার তিনি আইনানুগ ব্যবস্থা নিয়েছেন। কী ব্যবস্থা নিয়েছেন, এদিন তাও স্মরণ করিয়ে দেন অভিষেক। ডায়মন্ডহারবারের সাংসদ বলেন, ২০১৭ সালে মুকুল রায় বিজেপিতে যোগ দেওয়ার পর বলেছিলেন, বিশ্ববাংলার মালিক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এব্যাপারে হাইকোর্টে মুকুল রায়ের অবস্থা ল্যাজেগোবরে হয়েছিল বলে মন্তব্য করেন অভিষেক। শুধু মুকুল রায়ই নন, দিলীপ ঘোষ, রাহুল সিনহাদের বিরুদ্ধে আইন অনুযায়ী তিনি ব্যবস্থা নিয়েছেন বলে জানিয়েছেন অভিষেক।

বিজেপির নেতারা বহিরাগত

বিজেপির নেতারা বহিরাগত

অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন তিনি বাংলার বীর সন্তান। তিনি চ্যালেঞ্জ করে বলেন, তিনি সামনাসামনিই বলছেন, কৈলাশ বিজয়বর্গীয় বহিরাগত। সুনীল দেওধর বহিরাগত, অমিত শাহ বহিরাগত। দিলীপ ঘোষ গুণ্ডা। আকাশ বিজয়বর্গীয় গুণ্ডা।

কৈলাশ বিজয়বর্গীয়ের প্রতিক্রিয়া

কৈলাশ বিজয়বর্গীয়ের প্রতিক্রিয়া

এব্যাপারে সংবাদ মাধ্যমকে প্রতিক্রিয়া জানিয়েছেন কৈলাশ বিজয়বর্গীয়। তিনি বলেছেন, বিচলিত হয়ে পড়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর (অভিষেক বন্দ্যোপাধ্যায়) ঘনিষ্ঠ কোল মাফিয়াদের বাড়ি অফিসে সিবিআই, আয়কর দফতর তল্লাশি চালিয়েছে। সেই কারণে এই অবস্থা। এটাই তাঁর (অভিষেক) স্বাভাবিক প্রতিক্রিয়া। তিনি (কৈলাশ) কটাক্ষ করে বলেন, তাঁর সহানুভূতি থাকল।

English summary
Abhishek Banerjee is upset over CBI enquiry, their sympathy with him, criticises Kailash Vijayvarghiya
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X