Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মুকুলের ‘ফাস্ট পার্ট’-এ টার্গেট অভিষেক! রাজনৈতিক ক্ষেত্র ছাড়িয়ে লড়াই গড়াচ্ছে আদালতে

Subscribe to Oneindia News

তৃণমূলে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উত্থানে মুকুল রায়ের রাজনৈতিক জীবন গুরুত্ব হারাতে শুরু করেছিল। সেই লড়াইয়ে পিছু হটে মুকুল রায় এখন তৃণমূলে অতীত। দল ছাড়ার পর রাজনৈতিক মঞ্চ পেয়েই তিনি তাই তাক করেছিলেন অভিষেককে। এবার দুই প্রতিপক্ষের লড়াই গড়াতে চলেছে রাজনৈতিক ক্ষেত্র থেকে আদালতের দোরগোড়ায়। নিজের 'রাজনৈতিক গুরু'র বিরুদ্ধে এবার আইনি সাহায্য নিতে চলেছেন তৃণমূলের 'যুবরাজ' অভিযেক বন্দ্যোপাধ্যায়।

মুকুলের ‘ফাস্ট পার্ট’-এ টার্গেট হয়ে আইনি নোটিশ অভিষেকের

এককালে তৃণমূলের সেকেন্ড ইন কম্যান্ড হিসেবে ধরা হত তাঁকেই। তারপর দলে গুরুত্ব হারানো মুকুল রায়কে সরিয়ে সেই স্থান দখল করে নেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাই বিজেপিতে প্রথম আত্মপ্রকাশের মঞ্চে দুঁদে রাজনীতিবিদ মুকুল রায় ফাইল খুলে প্রথম টার্গেট করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়কেই। সরকারের 'বিশ্ববাংলা' ব্র্যান্ড ও তৃণমূলের মুখপত্র 'জাগোবাংলা'র প্রকৃত মালিকানা নিয়েই প্রশ্ন তুলে দেন মুকুল রায়।

মুকুল রায় বলেন, যে 'বিশ্ববাংলা' ব্র্যান্ডে দেশে বিশ্বকাপ ফুটবল অনুষ্ঠিত হল, সেই 'বিশ্ববাংলা' কোনও ব্র্যান্ড নয়, এটা আসলে একটা কোম্পানি। যে কোম্পানির মালিকের নাম অভিষেক বন্দ্যোপাধ্যায়। এমনকী তৃণমূলের মুখপত্র 'জাগো বাংলা'ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মালিকানাধীন একটা সংস্থা্। তবে মুকুলের এই দুই অভিযোগই সমূলে উৎখাত করে দিয়েছেন স্বরাষ্ট্রসচিব অত্রি ভট্টাচার্য ও তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। এবার অভিষেকও জানালেন, তিনি মামলা করতে চলেছেন মুকুল রায়ের বিরুদ্ধে।

মুকুলের ‘ফাস্ট পার্ট’-এ টার্গেট হয়ে আইনি নোটিশ অভিষেকের

মুকুলের বক্তব্য নিয়েই আপত্তি তুলেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর কথার প্রেক্ষিতেই তিনি আইনি নোটিশ পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন ইতিমধ্যেই। তিনি জানিয়েছেন, ৪৮ ঘণ্টার মধ্যেই মুকুলের কাছে নোটিশ পৌঁছে যাবে। যেসব অভিযোগ তিনি করেছেন, তার প্রমাণপত্র তিনি যেন সাংবাদিক বৈঠক করে প্রকাশ করেন, সেই হুঁশিয়ারি এদিন দিয়ে রাখেন অভিষেক। তিনি জানান, সাত দিনের মধ্যে প্রমাণ না দেখাতে পারলে, তিনি মুকুল রায়ের বিরুদ্ধে ফৌজদারি ও দেওয়ানি দুরকম মামলাই করবেন।

মুকুল রায় বিজেপিতে যোগ দিয়েই দলের রাজ্য দফতরে এসে বিস্ফোরণ ঘটিয়েছিলেন। ফাইল দেখিয়ে বলেছিলেন ১০ নভেম্বর তিনি বোমা ফাটাবেন। সেইমতোই অভিষেকের বিরুদ্ধে বিশ্ববাংলা ও জাগোবাংলা নিয়ে বোমা ফাটান মুকুল। এবং তৃণমূলের বিরুদ্ধে এই বিস্ফোরণকে 'ফার্স্ট পার্ট' বলেও মন্তব্য করেন তিনি। প্রথম পর্বে তিনি অভিষেককে বেছে নিয়েছেন, দ্বিতীয় পর্বে তাঁর নিশানায় কে- তা নিয়ে যখন জল্পনা চলছে, তখনই মুকুলকে আইনি নোটিশ পাঠানোর তোড়জোড় শুরু করে দিলেন অভিষেক।

English summary
Abhishek Banerjee is going to send a legal notice being targeted by Mukul Roy’s 'Fast Part'.
Please Wait while comments are loading...