• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দুর দেওয়া নন্দীগ্রামের ব্যবধান হবে কুলতলিতে! শোভনকে কড়া চ্যালেঞ্জ অভিষেকের

  • |

দক্ষিণ ২৪ পরগনার কুলতলির সভা থেকে জেলায় তৃণমূলের (trinamool congress) ফল ৩১-০ করার সংকল্প নিতে ডাক দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (abhishek banerjee)। এদিন তিনি বলেন যতই নাড়ো কলকাঠি, নবান্নে এবারও হাওয়াই চটি। আসন্ন বিধানসভা নির্বাচনকে ১০ কোটির সঙ্গে জুমলা পার্টির লড়াই বলে অবিহিত করেন ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

দক্ষিণ ২৪ পরগনাঃ বিজেপিকে কড়া হুঁশিয়ারি অভিষেকের
মমতাকে অপমান মানে বাংলাকে অপমান

মমতাকে অপমান মানে বাংলাকে অপমান

এদিন কুলতলির সভা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন, জয় শ্রীরাম বলে ভিক্টোরিয়ায় প্রধানমন্ত্রীর উপস্থিতিতে মমতা বন্দ্যোপাধ্যায়কে অপমান করা হয়েছে। তিনি বলেন মমতা বন্দ্যোপাধ্যায়কে অপমান মানে বাংলাকে অপমান। তিনি বলেন ১০ কোটির সঙ্গে জুমলা পার্টির লড়াই হচ্ছে।

কুলতলিতে তৃণমূল জিতবে ৫০ হাজার ভোটে

কুলতলিতে তৃণমূল জিতবে ৫০ হাজার ভোটে

কুপতলির সভা থেকে অভিষেক বন্দ্যেপাধ্যায় দাবি করেন, সেখান থেকে তৃণমূল প্রার্থী জিতবে অন্তত ৫০ হাজার ভোটে। নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় দাঁড়ানোর কছা জানানো পরে শুভেন্দু অধিকারী এমনই দাবি করে চ্যালেঞ্জ নিয়ে বলেছিলেন ৫০ হাজারের বেশি ভোটে মমতা বন্দ্যোপাধ্যায়কে হারাতে না পারলে তিনি রাজনীতি ছেড়ে দেবেন। এটা উল্লেখ্য যে কুলতলি আসনটি বরাবরের বাম ঘাঁটি বলেই পরিচিত। মাঝে ১৯৭২ সাল বাদ দিলে ১৯৬৭ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত সেখানকার বিধায়ক ছিলেন এসইউসি-র। ২০১১ এবং ২০১৬-তে সিপিএম প্রার্থী রামশঙ্কর হালদার সেখান থেকে জয়লাভ করেন। ২০১৬-তে জেলার ৩১ টি আসনের মধ্যে তৃণমূল ২৯ টিতে জয়লাভ করেছিল। আর বামেরা যে দুটি আসন পেয়েছিল তার মধ্যে কুলতলি ছিল অন্যতম।

অভিষেককে নিয়ে শোভনের দাবি

অভিষেককে নিয়ে শোভনের দাবি

বিষ্ণুপুরে রোড শো-এর পরে হওয়া সভায় শোভন চট্টোপাধ্যায় বলেছিলেন, তিনিই ২০১৪-তে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জিতিয়েছিলেন ডায়মন্ড হারবার থেকে। তিনি আরও বলেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে তাঁর করুণা হয়। কেন দুয়ারে সরকার প্রকল্প নিতে হচ্ছে প্রশ্ন করেছিলেন তিনি। সিবিআই কেন হানা দিচ্ছে, এনামূল কে এইসব প্রশ্নও করেছিলেন তিনি। বৈশাখী বন্দ্যোপাধ্যায় বলেছিলেন শোভন চট্টোপাধ্যায়ের পরিশ্রমেই সাংসদ হয়েছিলেন অভিষেক।

যেখানেই দাঁড়াবে, হারাবো

যেখানেই দাঁড়াবে, হারাবো

এদিন শোভন চট্টোপাধ্যায়ের মন্তব্যকে কটাক্ষ করেছেন অভিষেক তিনি বলেছেন, দক্ষিণ ২৪ পরগনায় যদি এত প্রভাব থেকে থাকে তাহলে ৩১ টি আসনের যে কোনও একটিতে ভোটে লড়াই করুন। তিনি যে আসনে দাঁড়াবেন, দায়িত্ব নিয়ে সেই আসনেই শোভন চট্টোপাধ্যায়কে হারানোর ব্যবস্থা করবেন বলে চ্যালেঞ্জ নিয়েছেন অভিষেক।

শুভেন্দুর দেওয়া নন্দীগ্রামের ব্যবধান হবে কুলতলিতে! শোভনকে কড়া চ্যালেঞ্জ অভিষেকের

English summary
Abhishek Banerjee challenges Sovan Chatterjee to lose him from his Kultali meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X