• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কী ভাবে বিজেপিকে পরাস্ত, চ্যালেঞ্জ নিলেন অভিষেক

বিজেপি পরাস্ত করার উপায় বাতলে দিলেন ডায়মন্ডহারবারের তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। নিজের কেন্দ্রের অন্তর্গত বিষ্ণুপুরে তিনি বলেন,প্রথম দফায় মাজা ভেঙেছি, দ্বিতীয় দফায় হাত ভাঙব, তৃতীয় দফায় পা ভাঙব, চতুর্থ দফায় কোমর আর পঞ্চম দফায় মুখ ভাঙবেন। মোদীকে আক্রমণ করে তিনি বলেন,২৩ মে বাংলার মানুষ এমন মারবে যে, উঠে দাঁড়াতে পারবেন না।

কী ভাবে বিজেপিকে পরাস্ত, চ্যালেঞ্জ নিলেন অভিষেক

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ভাষণে উঠে আসে জিএসটি, নোট বাতিলের প্রসঙ্গও। তাঁর অভিযোগ পাঁচ বছরের বিভিন্ন সময়ে কখনও জিএসটি, কখনই নোট বাতিলের নামে অত্যাচার চালানো হয়েছে। সভায় আসা কর্মী সমর্থকদের তাঁর প্রশ্ন, জিএসটির সুবিধা পেয়েছেন, কালো টাকা ধ্বংস হয়েছে?

[আরও পড়ুন: 'চোরের বৌ প্রিয়াঙ্কা', লাগামহীন আক্রমণ বিজেপি নেত্রী উমার]

এই সময় তিনি বলেন, প্রথম দফায় মাজা ভেঙেছি, দ্বিতীয় দফায় হাত ভাঙব, তৃতীয় দফায় পা ভাঙব, চতুর্থ দফায় কোমর আর পঞ্চম দফায় মুখ ভাঙবেন। মানুষ গণতান্ত্রিকভাবে জবাব দেবেন বলেও জানান অভিষেক।

[আরও পড়ুন: মোদী, অমিত শাহ ছাগল! কেন্দ্রীয় বাহিনী হরিদাস, আক্রমণ অনুব্রত-র]

অভিষেক বলেন মোদীর এত অহংকার যে মানুষকে মানুষ বলে মনে করেন না। ২৩ মে বাংলার মানুষ এমন মারবে যে, উঠে দাঁড়াতে পারবেন না। তিনি ঘুরে দাঁড়াতে পারবেন না বলেও মন্তব্য করেন অভিষেক।

[আরও পড়ুন: মোদীকে নিয়ে ইমরান খানের মন্তব্যের আড়ালে কংগ্রেসের ষড়যন্ত্র ছিল! কোন ইঙ্গিত দিলেন সীতারমন ]

English summary
Abhishek Banerjee attacks BJP form his constituency Diamondharbour. He was in a publicmeeting in Bishnupur in South 24 parganas
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X