• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এখনই ৫ গোল খেয়ে নিয়েছে, ২৩ মে-র পর বিজেপির নামটাও থাকবে না! তোপ অভিষেকের

  • By Koushik Dutta
  • |

"রাজ্যের দুটি দফার নির্বাচনে আমরা বিজেপিকে ৫-০ গোলে মাত দিয়েছি। এবার আমাদের লড়াই ৩৭-এ ৩৭ করার। প্রথম দুটি দফার নির্বাচনে আমরা ওদের হাত পা ভেঙে দিয়েছি।এবার কোমর, ঘাড় ও মাথা ভেঙে দেব। ২৩ মে ভোট গননার দিন আমরা ওদের বাংলার মাটিতে রাজনৈতিকভাবে কবর দেব, ওরা সেদিন বাংলা থেকে রাজনৈতিকভাবে পরলোক গমন করবে।"

বিজেপিকে আক্রমণ অভিষেকের

বিজেপিকে আক্রমণ অভিষেকের

মেদিনীপুর কেন্দ্রে প্রার্থী মানস ভুঁইয়ার সমর্থনে একটি নির্বাচনী জনসভায় এসে শনিবার এই ভাবেই বিজেপিকে আক্রমণ করলেন তৃণমূল কংগ্রেস নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়। শনিবারই মেদিনীপুর কেন্দ্রের জন্য তার মনোনয়ন পত্র জমা দেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আর আগামী সোমবার মনোনয়ন পত্র জমা দেওয়ার কথা তৃণমূল কংগ্রেসের মানস ভুঁইয়ার।

নরেন্দ্র মোদীকে আক্রমণ

নরেন্দ্র মোদীকে আক্রমণ

তার আগে শনিবার পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড়ের বাখরাবাদে মানস ভুঁইয়ার সমর্থনে একটি সভা করতে আসেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এখানে আসার আগে কাটোয়াতে বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের প্রার্থী সুনীল মণ্ডলের সমর্থনে একটি জনসভা করেন তিনি। দুটি সভাতেই বিজেপি এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করেন অভিষেক।

বিজেপির থাকবে না কোন নাম

বিজেপির থাকবে না কোন নাম

তিনি বলেন, "যারা ধর্মের নামে মাথায় ফেট্টি বেঁধে রাজনীতি করে, সেই দলের কাছে উন্নয়নের বাণী শেখার দরকার নেই। যারা রাজনৈতিক ভাবে লড়াই করতে পারছে না, তারাই ধর্মের নামে রাজনীতি করে দেশকে টুকরো টুকরো করতে চাইছে। ওরা বলছে জয় শ্রীরাম আর আমরা বলছি ২৩ মের পর বিজেপির থাকবে না কোন নাম।"

যে চুরি করে তাকে কী বলব

যে চুরি করে তাকে কী বলব

প্রধানমন্ত্রীকেও আক্রমণ করে তিনি বলেন, "আগে উনি চা বিক্রি করতেন, তখন হাতে থাকত কেটলি, এখন দেশ বিক্রি করছেন পাশে আছেন জেটলি।" তিনি আরও বলেন, চৌকিদার এখন চোর হয়ে সর্বস্ব লুট করছেন। তুমি যত চুরি করবে ততবার চৌকিদারকে চোর বলব। প্রধানমন্ত্রীর পদ একটা সাম্মানিক পদ, সেটা চৌকিদারের না, কেউ যদি সেখানে বসে চুরি করে তাহলে তাকে কী বলব?"

৪২টি আসনের ৪২টিতে জিতে কেন্দ্রে

৪২টি আসনের ৪২টিতে জিতে কেন্দ্রে

এই রাজ্যে ৪২টি আসনের ৪২টিতে জিতে কেন্দ্রে সরকার গড়তে তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উল্লেখযোগ্য ভূমিকা নেবেন বলেও এদিন ফের মন্তব্য করেন অভিষেক। তিনি বলেন, অনেকেই ইডি, সিবিআইয়ের ভয়ে নরেন্দ্র মোদীর কাছে আত্মসমর্পণ করেছে, কিন্তু নোট বন্দি থেকে শুরু করে একাধিক জনবিরোধী কাজের বিরোধিতা করে এসেছেন একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়।

যত ইডি-সিবিআই, তত গোল্লা

যত ইডি-সিবিআই, তত গোল্লা

অভিষেকের বক্তব্য, এখানে যত ইডি, সিবিআই দেখাবে, তত গোল্লা পাবে। এই বাংলা কোনওদিন কারওর বশ্যতা স্বীকার করেনি। নেতাজি বলেছিলেন, তোমরা আমাকে রক্ত দাও, আমি তোমাদের স্বাধীনতা দেব, আর মমতা বলেছেন তোমরা আমাকে ৪২ দাও আমি তোমাদের সোনার ভারত দেব।

সব হামলা বিজেপির আমলে

সব হামলা বিজেপির আমলে

একই সাথে তার অভিযোগ সংসদে হামলা থেকে শুরু করে কার্গিল, উরি, পুলওয়ামা সব জায়গায় হামলা হয়েছে বিজেপির আমলে। আর এবার বিজেপি বিদায় নিয়ে যে নতুন সরকার কেন্দ্রে আসবে তারা গ্যাস, পেট্রল-সহ নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম সাধারণ মানুষের আয়ত্বের মধ্যে আনবে।

English summary
Abhishek Banerjee attacks BJP and Narendra Modi and target to wipe out the name and symbol of BJP from Lok Sabha Election 2019.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X