• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল থেকে শুভেন্দুর বিদায় প্রায় নিশ্চিত! ড্যামেজ কন্ট্রোলে অভিষেক-পিকে জুটি

শুভেন্দু অধিকারীর মন্ত্রিত্ব থেকে পদত্যাগের পর মালদা জেলার নেতা-নেত্রীদের সঙ্গে বৈঠক করতে তৎপর হল তৃণমূল কংগ্রেসের শীর্ষ নেতৃত্ব। শুক্রবারই মালদা জেলা তৃণমূল কংগ্রেসের কোর কমিটির কাছে ফোন করেন দলের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। জরুরি তলব করেন তিনি। অভিষেকের ডাকে এদিন কলকাতায় আসেন মালদা জেলা তৃণমূল কংগ্রেসের নেতারা।

নেতা-নেত্রীদের মধ্যে দ্বন্দ্ব চলছে

নেতা-নেত্রীদের মধ্যে দ্বন্দ্ব চলছে

প্রসঙ্গত, দীর্ঘদিন যাবৎ মালদা জেলা তৃণমূল কংগ্রেসের নেতা-নেত্রীদের মধ্যে দ্বন্দ্ব চলছে। বিশেষ করে কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরি ও সাবিত্রী মিত্রের মধ্যে ঠান্ডা লড়াইয়ের ফলে বারবার বিড়ম্বনায় পড়েছে দল। এছাড়াও কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া মৌসম বেনজির নূর-সহ অন্যান্য দলীয় নেতাদের সঙ্গে সেভাবে সমন্বয় হচ্ছে না বলে অভিযোগ।

মালদা জেলা কমিটির অধিকাংশই শুভেন্দু অধিকারীর অনুগামী

মালদা জেলা কমিটির অধিকাংশই শুভেন্দু অধিকারীর অনুগামী

মালদা জেলা কমিটির অধিকাংশই শুভেন্দু অধিকারীর অনুগামী বলে পরিচিত। বিশেষ করে মালদা জেলার প্রাক্তন যুব সভাপতি অম্লান ভাদুড়ী শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ বলেই সকলে জানে। তৃণমূলের রাজ্যসভার সাংসদ মৌসম বেনজির নূরকে তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ানোর ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন শুভেন্দু অধিকারী। এদিন তিনি বৈঠকে অনুপস্থিত ছিলেন, যা নিয়ে তৈরি হয় জল্পনা।

মালদা জেলা নেতৃত্বকে নিয়ে চরম অস্বস্তি

মালদা জেলা নেতৃত্বকে নিয়ে চরম অস্বস্তি

এই কারণেই মন্ত্রিত্ব থেকে শুভেন্দুর ইস্তফা দেওয়ার পরে মালদা জেলা নেতৃত্বকে নিয়ে চরম অস্বস্তির মধ্যে রয়েছে তৃণমূল কংগ্রেসের শীর্ষ নেতৃত্ব। তাই এদিন ক্যামাক স্ট্রিটে নিজেরর অফিসে বৈঠক ডাকেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। মূলত মালদা জেলার নেতাদের সঙ্গে সরাসরি বৈঠক করে পরিস্থিতি বুঝে নিতে চাইছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

বৈঠকে অনুপস্থিত বেনজির নূর, সাবিত্রী মিত্র

বৈঠকে অনুপস্থিত বেনজির নূর, সাবিত্রী মিত্র

এদিন সেইমতো মালদা জেলা তৃণমূল কংগ্রেস কমিটির চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, জেলা পরিষদের সভাধিপতি গৌড়চন্দ্র মণ্ডল, প্রাক্তন দুই মন্ত্রী কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরী এবং কো অর্ডিনেটর দুলালচন্দ্র সরকার , অম্লান ভাদুড়ি ও মানব বন্দ্যোপাধ্যায় এই বৈঠকে উপস্থিত। সভাপতি মৌসম বেনজির নূর অবশ্য অনুপস্থিত ছিলেন এদিনের বৈঠকে। জানা গিয়েছে তাঁর নাকি জ্বর হয়েছে, তাই তিনি বৈঠকে আসতে পারেননি। আসেননি সাবিত্রী মিত্রও।

কলকাতাঃ আবারও কেন্দ্রীয় বঞ্চনার অভিযোগ শশী পাঁজার, মহামারীতে রাজ্য একা খরচ করেছে

শুভেন্দুর পদত্যাগেই নড়ে গেল তৃণমূলের ভিত! মিলল ভাঙনের রেখা স্পষ্ট হওয়ার আভাস

English summary
Abhishek Banerjee and Prashant Kishor meets Maldah TMC leaders after Suvendu Adhikari resigned
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X