• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় আইনশৃঙ্খলার চূড়ান্ত অবনতির অভিযোগে রাজ্যপাল সকাশে সুজন, মান্নান! কী বললেন রাজ্যপাল

রাজ্যে আইনশৃঙ্খলার অবনতির অভিযোগ। রাজভবনে গিয়ে রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ বিরোধী দলনেতা আব্দুল মান্নান এবং বাম পরিষদীয় নেতা সুজন চক্রবর্তীর। সাক্ষাতের ছবি রাজ্যপাল টুইট করেছেন। পাশাপাশি বিরোধী নেতাদের রাজভবনে যাত্রার ছবি মমতা বন্দ্যোপাধ্যায়ের টুইটার হ্যান্ডেলে ট্যাগ করে দিয়েছেন।

রাজ্যের আইনশৃঙ্খলা অবনতির অভিযোগ

রাজ্যের আইনশৃঙ্খলা অবনতির অভিযোগ

রাজ্যের আইনশৃঙ্খলা অবনতির বিরোধীদের দীর্ঘদিনের অভিযোগ। এর সঙ্গে রয়েছে বিরোধীদের ত্রাণের কাজে প্রশাসন ও তৃণমূলের বাধা দেওয়ার অভিযোগ। তবে মূল অভিযোগ হল আইনশৃঙ্খলার অবনতি। বিভিন্ন এলাকায় বিরোধীদের কর্মসূচিতে তৃণমূলের বাধা দেওয়া কিংবা তা নিয়ে থানায় গেলে অভিযোগ না নেওয়ার অভিযোগ বারে বারে উঠেছে। যা নিয়ে সরব বিরোধীরা। সরব বাম কংগ্রেসও।

রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ়

রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ়

রাজ্যপাল এদিন টুইট করে ছবি পোস্ট করে জানিয়েছেন রাজ্যের আইনশৃঙ্খলার চূড়ান্ত অবনতির অভিযেগ নিয়ে তাঁর সঙ্গে দেখে করেছেন বাম পরিষদীয় নেতা সুজন চক্রবর্তী এবং বিরোধী দলনেতা আব্দুল মান্নান। একইসঙ্গে দুই নেতা সুষ্ঠু নির্বাচনের স্বার্থে রাজ্যপালের পদক্ষেপের ওপর গুরুত্ব দিয়েছেন বলেও টুইট করেছেন ধনখড়।

 আগেও রাজ্যপালের অভিযোগ

আগেও রাজ্যপালের অভিযোগ

রাজ্যের আইনশৃঙ্খলার অবনতি নিয়ে সপ্তাহ তিনেক আগে টুইট করেছিলেন রাজ্যপাল। সেখানে তিনি অভিযোগ কতরেছিলেন, রাজ্য পুলিশ আইন মেনে কাজ করছে না। শাসকদলের হয়ে কাজ করছে। বিষয়টি নিয়ে মুখ্যমন্ত্রীকে তাঁর সঙ্গে আলোচনায় বসার আহ্বান জানিয়েছিলেন। টুইটে তিনি আরও বলেছিলেন রাজ্যপাল হিসেবে তিনি এই রাজ্যের আইনশৃঙ্খলার অবনতি দেখে খুবই উদ্বিগ্ন। পুলিশ প্রশাসন বিরোধী দলের সাংসদ বিধায়কদের মিথ্যা মামলায় ফাঁসাচ্ছে বলে অভিযোগ তুলেছিলেন।

গণপ্রহার রোধে বিল নিয়েও আলোচনা

গণপ্রহার রোধে বিল নিয়েও আলোচনা

দুই নেতার সঙ্গে লিঞ্চিং বিল নিয়ে আলোচনার কথা জানিয়েছেন রাজ্যপাল। এবার বিষয়টি নিয়ে বিরেোাধী নেতাদের যোগযোগ করতে হবে স্পিকারের সঙ্গে, জানিয়েছেন রাজ্যপাল।

ছবি সৌ: রাজ্যপাল জগদীপ ধনখরের টুইটার প্রোফাইল

চলতি সপ্তাহে ঘোষণা হতে পারে নতুন প্রদেশ কংগ্রেস সভাপতি! যাঁদের নাম উঠে আসছে

English summary
Abdul Mannan- Leader of Opposition and Dr Sujan Chakraborty-Leader of Left Parties meets Jagdeep Dhankhar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X