• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আক্রান্ত আবদুল মান্নান, কো-মর্বিডিটিতে উদ্বেগ বাড়িয়ে ভর্তি হাসপাতালে

করোনা আক্রান্ত হলেন পশ্চিমবঙ্গ বিধানসভার বিরোধী দলনেতা কংগ্রেস বিধায়ক আবদুল মান্নান। মঙ্গলবার রাতে তাঁর কোভিড পজিটিভ এসেছে। একাধিক কো-মর্বিডিটি রয়েছে তাঁর। তাই বর্ষীয়ান কংগ্রেস বিধায়ককে নিয়ে উদ্বিগ্ন পরিবার-পরিজনরা। তাঁকে কলকাতার বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানান চিকিৎসকরা।

করোনা আক্রান্ত আবদুল মান্নান, কো-মর্বিডিটিতে উদ্বেগ বাড়িয়ে ভর্তি হাসপাতালে

সম্প্রতি দার্জিলিং গিয়েছিলেন পশ্চিমবঙ্গ বিধানসভার বিরোধী দলনেতা আবদুল মান্নান। সেখানে রাজ্যপালের সঙ্গেও বৈঠক করেন তিনি। প্রাতঃরাশ বৈঠকে যোগ দিয়ে এই সপ্তাহেই কলকাতায় ফিরেছিলেন তিনি। তারপরই অসুস্থ হয়ে পড়েন। তাঁর ফুসফউসে সমস্যা দেখা দেয়। তাঁর কোভিড পরীক্ষা হয় এবং পরীক্ষা রিপোর্ট পজিটিভ আসে।

কলকাতা : কোভিডে আক্রান্ত হলেন আব্দুল মান্নান, ভর্তি হাসপাতালে

মঙ্গলবার রাতে তাঁর কোভিড পজিটিভ রিপোর্ট আসার পরই তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সকালে তাঁর সিটি স্ক্যান করা হয়েছে। ফুসফুসেও সংক্রমণ রয়েছে তাঁর। রক্ত শর্করার মাত্রাও বেশি। এই কো-মর্বিডিটিই চিন্তায় রাখছে চিকিৎসকদের। তাঁর অসুস্থতার খবরে উদ্বিগ্ন পরিবার-পরিজন, আত্মনীয়-স্বজন, বিধান ভবন ও তাঁর দলের সমর্থকরা।

রাজ্যের বেশ কয়েকজন মন্ত্রী, বিধায়কও মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়ে উঠেছেন বেশিরভাগই, কেউ কোভিডযুদ্ধে হার মেনেছেন। এই পরিস্থিতিতে আবদুল মান্নানের আরোগ্য কামনা করছেন সবাই। চিকিৎসকরা তাঁকে সুস্থ করে তুলতে তৎপর হয়েছেন। সারাক্ষণ পর্যবেক্ষণে রাখা হচ্ছে তাঁকে।

English summary
Abdul Mannan is affected in Coronavirus after returning from Darjeeling
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X