• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মান্নান তৃতীয় বিকল্প গড়ার লক্ষ্যে পাহাড়ে! তারই মধ্যে প্রাতরাশ বৈঠক রাজ্যপালের সঙ্গে

রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে দার্জিলিংয়ে বৈঠক করলেন বিধানসভার বিরোধী দলনেতা আবদুল মান্নান। তিনি রাজ্যের বর্তমান পরিস্থিতিতে বিধানসভা ভোট নিয়ে উদ্বেগ প্রকাশ করেন। জগদীপ ধনখড় বা আবদুল মান্নান কোনও পক্ষই এই আলোচনা নিয়ে মন্তব্য করতে চাননি। কেউ কোনও মন্তব্য না করলে এই বৈঠকের যথেষ্ট তাৎপর্য রয়েছে।

দলের কাজে গিয়ে রাজ্যপালের দরবারে মান্নান

দলের কাজে গিয়ে রাজ্যপালের দরবারে মান্নান

আবদুল মান্নান শুধু বলেন, আমি দলের কাজে দার্জিলিংয়ে এসেছি। রাজ্যপাল আমাদের সাংবিধানিক প্রধান, তিনি যেহেতু এখানে আছেন, তাই বিরোধী দলনেতা হিসেবে তাঁর সঙ্গে দেখা করেছি। এর অন্য কোনও তাৎপর্য নেই। কিন্তু রাজনৈতিক মহল মনে করছে এই বৈঠকের পৃথক তাৎপর্য রয়েছে। কারণ রাজ্যপালও নিজে সরকার বিরোধী ভূমিকা পালন করছেন।

রাজ্যপাল মমতা- বিরোধিতায় অটুট

রাজ্যপাল মমতা- বিরোধিতায় অটুট

রাজ্যপাল হয়ে বাংলায় আসার পর প্রতিদিনই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে চলেছেন জগদীপ ধনখড়। রাজ্যপালের বিরুদ্ধে সরব হয়েছেন তৃণমূলের নেতা-নেত্রীরা। সৌগত রায় থেকে শুরু করে কল্যাণ বন্দ্যোপাধ্যায়, পার্থ চট্টোপাধ্যায়, মহুয়া মৈত্র-রা। নিত্য টুইট যুদ্ধ লেগেই থাকে। তারপরও রাজ্যপাল বিরোধিতায় অটুট থাকেন।

মান্নান প্রাতরাশ বৈঠকে গেলেন রাজ্যপালের দরবারে

মান্নান প্রাতরাশ বৈঠকে গেলেন রাজ্যপালের দরবারে

সেই আঙ্গিকে রাজ্যপালের সঙ্গে বিরোধী দলনেতার বৈঠক নিয়ে চর্চা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। রাজ্যপাল ও মান্নান সাক্ষাৎ রাজ্যের শাসকদলকে ক্ষুন্ন করে তুলবে, তাতে কোনও সন্দেহ নেই। কংগ্রেস-সহ বিরোধী শিবির সেটাই চাইছে। পাহাড়ে দলীয় কাজে গিয়ে কেন মান্নান প্রাতরাশ বৈঠকে গেলেন রাজ্যপালের দরবারে, তা নিয়েই আলোচনা।

কংগ্রেস ও বাম শিবিরকে নিয়ে বিকল্প ফ্রন্ট তৈরি

কংগ্রেস ও বাম শিবিরকে নিয়ে বিকল্প ফ্রন্ট তৈরি

পাহাড়ের রাজনীতিতে এখন গুরুং ও তামাং শিবির বিভক্ত হয়ে পড়েছে। সেই সুয়েগ কাজে লাগিয়ে বিজেপি বা তৃণমূল ছাড়া কোনও তৃতীয় বিকল্প তৈরি করা যায় কি না, তা খতিয়ে দেখতেই গিয়েছেন আবদুল মান্নান। তিনি পাহাড়ের কংগ্রেস ও বাম শিবিরকে নিয়ে বিকল্প ফ্রন্ট তৈরিতে সচেষ্ট বলেই মনে করছে রাজনৈতিক মহল।

কেউই আইনের ঊর্ধ্বে নয়, গরু পাচার ও কয়লাকাণ্ড নিয়ে তোপ রাজ্যপালের

কুণালের পুরনো ভিডিওই বিজেপির হাতিয়ার! 'ভাইপো' তরজায় জবাব দেওয়া শুরু অমিত মালব্যের

English summary
Abdul Mannan does meeting with Governor Jagdeep Dhankhar at hill of Darjeeling
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X