• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতা বিজেপিতে যাবেন বলছেন একজন, অন্যজন বলছেন কংগ্রেসে ফিরবেন, তরজা বঙ্গ রাজনীতিতে

প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর পর বিরোধী দলনেতা আবদুল মাল্লানের কণ্ঠেও শোনা গেল একই সুর। তিনিও মমতা বন্দ্যোপাধ্যায়কে কংগ্রেসে ফিরে আসার আহ্বান জানালেন। তিনি বলেন, তৃণমূলের পক্ষে বিজেপির মোকাবিলা করা সম্ভব নয়, তা পারে একমাত্র কংগ্রেসই। তাই কংগ্রেসে ফিরে আসুন মমতা। এ ছাড়া আপনার আর বাঁচার উপায় নেই।

বিজেপিকে সেধে বাংলায় নিয়ে এসেছেন মমতা

বিজেপিকে সেধে বাংলায় নিয়ে এসেছেন মমতা

আবদুল মান্নানের অভিযোগ, আমরা বারবার বলেছিলাম কংগ্রেসকে ভাঙিয়ে বিজেপির কোলে গিয়ে বসবেন না। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় কোনও কথা শোনেননি। তিনি বিজেপিকে সেধে নিয়ে এসেছেন বাংলায়। এখন তাঁর ফল ভুগছেন। তাঁর ডেকে আনা দলের হাতেই নিজের দলের ভাঙন দেখছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

বিজেপিকে কেউটে সাপ বলছেন মমতা

বিজেপিকে কেউটে সাপ বলছেন মমতা

আবদুল মান্নান প্রশ্ন তোলেন, ২৩ বছর আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের ম্যাচিওরিটির অভাব ছিল। তাই তখন বুঝতে পারেননি যে, কী ভুলটা তিনি করছেন। এখন উনি বিজেপিকে কেউটে সাপ বলছেন। কিন্তু আমরা বুঝেছিলাম। তাই বারণ করেছিলাম। কিন্তু এখন অনেক দেরি হয়ে গিয়েছে, শুধু বিষোদ্গার করে করে কোনও লাভ হবে না।

পশ্চিমবঙ্গের মানুষের ত্রাহি ত্রাহি রব উঠেছে

পশ্চিমবঙ্গের মানুষের ত্রাহি ত্রাহি রব উঠেছে

তৃণমূলকে নিশানা করে তিনি বলেন, এখন বিজেপি আর আপনাকে সুরক্ষা দিতে পারছে না। তাই তৃণমূল আক্রমণ করছে বিজেপিকে। আপনার দলটাও দুর্নীতিতে লিপ্ত হয়ে গিয়েছে। দলের নেতারা এত চুরিচামারি করছে যে পশ্চিমবঙ্গের মানুষের ত্রাহি ত্রাহি রব উঠেছে। আপনিও বিজেপির জুজু দেখতে শুরু করেছেন।

পার্টিটা তুলে দিয়ে কংগ্রেস যুক্ত হয়ে যান

পার্টিটা তুলে দিয়ে কংগ্রেস যুক্ত হয়ে যান

আবদুল মান্নানের কটাক্ষ, দিদিমণি আপনাকে সবাই চিনে গিয়েছে। আপনি যা বলেন, তার উল্টোটা করেন। বিশ্বাসঘাতকতা আপনার অধিকার হয়ে গিয়েছে। আপনি যদি বিজেপির বিরুদ্ধে লড়াই করতে চান, পার্টিটা তুলে দিয়ে কংগ্রেস যুক্ত হয়ে যান। কংগ্রেসের সঙ্গে মিশে গিয়ে কংগ্রেসের হাত শক্ত করুন।

বিজেপির বিষরক্ত রয়েছে তৃণমূলে

বিজেপির বিষরক্ত রয়েছে তৃণমূলে

আবদুল মান্নান বলেন, বিজেপির জুজু দেখিয়ে ভোট নেবেন, তারপর বিজেপির সঙ্গে গোপন বোঝাপড়া করে বেইমানি করবেন, তা চলবে না। গত ন-বছর ধরে আপনি গোপন বোঝাপড়া করে চলছেন। এখন নির্বাচনের সময়ও গট-আপ করে চলছেন আপনি। ডিএনএ টেস্ট করলে দেখা যাবে বিজেপির বিষরক্ত রয়েছে তৃণমূলে।

মমতা বিজেপিতে যাবেন না কংগ্রেসে ফিরবেন

মমতা বিজেপিতে যাবেন না কংগ্রেসে ফিরবেন

এদিনই সূর্যকান্ত মিশ্র বলেন, যেভাবে ভাঙন চলছে, শেষে মমতা বন্দ্যোপাধ্যায়ই না বিজেপিতে যোগ দেন। সবাই বিজেপিতে চলে যাচ্ছেন তৃণমূল ছেড়ে। পার্টিটাই হয়তো আর থাকবে না। একদিকে আবদুল মান্নান বলছেন কংগ্রেসে আসতে, ওদিকে সূর্যকান্ত মিশ্র বলছেন মমতা বিজেপিতে যোগ দেবেন। আগে অধীর চৌধুরীও তৃণমূলের সঙ্গে জোট প্রসঙ্গে বলেছিলেন, মমতা কংগ্রেস ফিরে আসুন।

প্রধানমন্ত্রীর সঙ্গে ২৩ তারিখ দেখা করবেন শুভেন্দু, শোভন, বৈশাখী, নবাগতদের সাথে বৈঠক

English summary
Abdul Mannan and Surjya Kanta Mishra say Mamata Banerjee will leave TMC and join in Congress or BJP.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X