• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'আমি কিং মেকার, প্রার্থী হই না ,প্রার্থী তৈরি করি', ভোটের আগে আব্বাস আভাস দিলেন কোন রাজনৈতিক অঙ্কের

  • |

বাংলার বুকে এক বড় রাজনৈতিক শিবির আব্বাস সিদ্দিকির হাত ধরে আসবে বলে জল্পনা ছিল। সেই সূত্র ধরে ফ্রন্ট গঠনের আলোচনাও উড়িয়ে দেওয়া হয়নি। এমন এক পরিস্থিতিতে শোনা যাচ্ছে বৃহস্পতিবার বিকেলের দিকে এক সাংবাদিক সম্মেলন করে আব্বাস সিদ্দিকি দল ঘোষণার বার্তা দিতে পারেন। আর তার আগে ফুরফুরা শরিফের পীরজাদা যা বলেছেন, তা থেকে রাজনৈতিক অঙ্কের বেশ কিছু আভাস আসছে।

বাংলার ৫০-৬০ টি আসন ও আব্বাসের বার্তা

বাংলার ৫০-৬০ টি আসন ও আব্বাসের বার্তা

প্রসঙ্গত, আব্বাস সিদ্দিকি জানিয়েছেন, ২৯৪ আসনের লড়াইতে রাজ্যের অর্ধেক বিধানসভা আসনে লড়ে ৫০ থেকে ৬০ আসন দখল করা তাঁদের লক্ষ্য। আর তা যদি চলে আসে তাহলে বাংলার মুখ্যমন্ত্রীর মসনদের ভবিষ্যৎ তাঁরাই নির্ধারণ করবেন। তাঁর দাবি নিরঙ্কুশ সংখ্যা গরিষ্ঠতা কেউই পাবেন না বাংলায়।

 'আমরা যার পাল্লায় উঠব, সেই মুখ্যমন্ত্রী'

'আমরা যার পাল্লায় উঠব, সেই মুখ্যমন্ত্রী'

আব্বাস সিদ্দিকি জানিয়েছেন,' যদি ৫০ থেকে ৬০ টি আসন চলে আসে তাহলে আমরাই রাজ্যের ভবিষ্যৎ ঠিক করব। আমরা যার পাল্লায় উঠব, সেই মুখ্যমন্ত্রী। ' তাঁর বক্তব্য, 'যাঁরা আমাদের কথা শুনবে, ভাববে, আমাদের ছেলে মেয়েদের বিনা খরচে পড়ানোর ব্যবস্থা করবে, আমরা তাদের সঙ্গে থাকব।'

কিং মেকার ও বিজেপি নিয়ে বার্তা

কিং মেকার ও বিজেপি নিয়ে বার্তা

আব্বাস সিদ্দিকির দাবি, তৃণমূল , সিপিএম সহ একাধিক দলের জন্য তাঁদের পার্টির দরজা খোলা থাকলেও, তাঁরা বিজেপির সঙ্গে তাঁরা সমঝোতা করতে রাজি নয়। তবে তিনি সাফ জানান, ' আমি কিং মেকার । আমি প্রার্থী তৈরি করি। প্রার্থী হই না।' আর সেই সূত্র ধরে স্পষ্ট যে আব্বাস সিদ্দিকি কোনও মতেই আপাতত প্রার্থীপদের দিকে হাত বাড়াচ্ছেন না।

জোট অঙ্ক ও আব্বাস

জোট অঙ্ক ও আব্বাস

সূত্রের দাবি, আব্বাসের সঙ্গে কংগ্রেসের তরফে একাধিকবার আলোচনা হয়েছে জোট গড়ার। তবে আপাতত ফ্রন্টের থেকেও নিজের দল গড়ে বাংলার ভোটে বেশি মনোনিবেশ করতে চাইছেন আব্বাস । তবে উড়িয়ে দেওয়া হচ্ছে না জোট বার্তাও। কারণ মিম ইতিমধ্যেই আব্বাস শিবিরের সঙ্গে জোটের ঘোষণা করেছে। এমন অবস্থায় আব্বাস শিবির কোনদিকে এগিয়ে যায় , সেদিকে নজর গোটা বাংলার।

English summary
Abbas Siddiqui wants to be King Maker in West Bengal Assembly Election 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X