• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অসুস্থ চিত্র সাংবাদিক রনি রায় কি করোনাতেও সংক্রমিত হয়েছিলেন, উঠেছে একাধিক প্রশ্ন

  • |

শুক্রবার মৃত্যু হয়েছে আজকাল পত্রিকার সিনিয়র ফটো জার্নালিস্ট রনি রায়ের। অসুস্থতার সঙ্গে তার মৃত্যুতে করোনা ভাইরাস কি অনুঘটকের কাজ করেছিল, সেই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সংবাদমহলে। যদি তা হয়, তাহলে তা হবে করোনায় মৃত প্রথম সাংবাদিক। হাইব্লাডসুগার ছিল তাঁর। তারমধ্যে গত কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন। এরপর শুক্রবার সকালে প্রবল শ্বাসকষ্ট শুরু হয়। কিন্তু এমআর বাঙুরে নিয়ে যাওয়ার পর চিকিৎসার সুযোগ টুকু পর্যন্ত পাওয়া যায়নি।

সাংবাদিকদের সাহায্যের আহ্বান

সাংবাদিকদের সাহায্যের আহ্বান

বুধবার প্রেস কাউন্সির অফ ইন্ডিয়া অধিক সংখ্যায় সাংবাদিকদের করোনায় আক্রান্ত হওয়ায় উদ্বেগ প্রকাশ করেছিল। সরকার ও সংবাদ মাধ্যমগুলিকে সাংবাদিকদের ব্যাপারে ব্যবস্থা গ্রহণের আর্জি জানিয়েছিল। এর আগে মহারাষ্ট্রের বহু সাংবাদিকে করোনায় আক্রান্ত হওয়ায় খবর পাওয়া গিয়েছিল।

বেশ কিছুদিন ধরে অসুস্থ

বেশ কিছুদিন ধরে অসুস্থ

বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন রনি রায়। সঙ্গে ছিল হাইব্লাড সুগার। প্রবল শ্বাসকষ্ট শুরু হওয়ায় দুপুরে নিয়ে যাওয়া হয় এমআর বাঙুরে। লকডাউনের মধ্যে অ্যাম্বুল্যান্স পেতেও দেরি হয়েছিল। হাসপাতালে যাওয়ার পর কার্যত কোনও চিকিৎসার সুযোগ তিনি দেননি।

শোকবার্তা মুখ্যমন্ত্রীরও

শোকবার্তা মুখ্যমন্ত্রীরও

শুক্রবার চিত্র সাংবাদিক রনি রায়ের মৃত্যুতে শোক জ্ঞাপন করেছেন মুখ্যমন্ত্রীও। তিনি বলেছেন, বিশিষ্ট চিত্র সাংবাদিক রণজয় রায়(রনি)-র মৃত্যুতে আমি গভীর শোক প্রকাশ করছি। তাঁর মৃত্যুতে চিত্র সাংবাদিক জগতে বিশেষ শূন্যতার সৃষ্টি হল। পরিবার, পরিজন ও অনুরাগীদের প্রতি আন্তরিক সমবেদনা জানান তিনি।

English summary
Aajkaal's senior photojournalist Ronny Roy dies of Suspected COVID-19
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X