• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার পশ্চিমবঙ্গে গণপিটুনিতে মৃত্যু রূপান্তরকামীর

গণপিটুনিতে মৃত্যুর ঘটনা ঘটল পশ্চিমবঙ্গে। শিশুচোর সন্দেহে পিটিয়ে হত্যা করা হল এক রূপান্তরকামীকে। উত্তরবঙ্গের জলপাইগুড়ি জেলার নাগরাকাটায় ঘটেছে এই ঘটনা। সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল হওয়ার পরেই খবর প্রকাশ্যে আসে।

এবার পশ্চিমবঙ্গে গণপিটুনিতে মৃত্যু রূপান্তরকামীর

নাগরাকাটার এসডিপিও দেবাশিস চক্রবর্তী জানিয়েছেন, শিশু চুরির মত কোনও ঘটনাই সেদিন ঘটেনি। রূপান্তরকামীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিন্তু আঘাত এতোটাই গুরুতর ছিল যে তাঁকে বাঁচানো যায়নি। পুরোটাই গুজব থেকে গণপিটুনির ঘটনা ঘটেছে।

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। গুজব রুখতে আগেই পুলিস প্রশাসনকে কড়া নির্দেশ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সোশ্যাল মিডিয়ায় কোনও গুজব ছড়াচ্ছে কিনা সেদিকে নজর রাখার জন্য জেলা প্রশাসন গুলিকে কড়া নির্দেশ দিয়েছিলেন তিনি। কারণ গতবার এই গণপিটুনির ঘটনা মাত্রাতিরিক্ত হয়েিছল গোটা দেশে।

কয়েকদিন আগেই ঝাড়খণ্ডে চোর সন্দেহে পিটিয়ে হত্যা করা হয় এক তবরেজ নামে এক মুসলিম যুবককে। সেই গণপিটুনির ঘটনাও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। দিল্লি পর্যন্ত পৌঁছেছিল তার আঁচ। শেষে প্রধানমন্ত্রী নিজে এই নিয়ে সংসদে বক্তব্য রেখেছিলেন। গোটা দেশে গণপিটুনির ঘটনা বেড়ে চলেছে বলে উদ্বেগ প্রকাশ করেছিলেন তিনি। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক এই নিয়ে কড়া পদক্ষেপ করবে বলে জানিয়েছিল। সেইমতো রাজ্য সরকারগুলিকেও সতর্ক করে নির্দেশিকা পাঠানো হয়েছিল। তাপ পরেও এই ঘটনা ঘটায় উদ্বেগ বাড়ছে সাধারণ মানুষের।

English summary
A Transgender Beaten To Death in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X