• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কলকাতার রাস্তায় করোনা নিয়ে কটূক্তির শিকার দার্জিলিংয়ের পড়ুয়া

  • |

একধিকে করোনা ভয়ে কাঁপছে গোটা দেশ আর সেই সময় এই মারণ ভাইরাস নিয়ে খোদ কলকাতার রাস্তায় কটূক্তি শুনতে হল দার্জিলিংয়ের পড়ুয়াকে। প্রেসিডেন্সি কলেজের ২১ বছরের এক ছাত্রী বলেন তাদের মুখে মঙ্গোলয়েড ছাপ থাকার কারণে তাদের সম্পতি কলকাতার রাস্তায় হয়রানির শিকার হতে হয়।

কলকাতার রাস্তায় করোনা নিয়ে কটূক্তির শিকার দার্জিলিংয়ের পড়ুয়া

চিনাদের মতো মুখের আদল হয় করোনা ভাইরাস প্রাদুর্ভাবের জন্য তাদেরকে কটূক্তি শুনতে হয়েছে বলে অভিযোগ করেছন ওই ছাত্রী। সূত্রের খবর, বর্তমানে প্রসিডেন্সি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর করছেন ওই ছাত্রী। ঘটনা প্রসঙ্গে ওই ছাত্রী বলেন, “শনিবার দুপুরে শিলিগুড়ি ও দার্জিলিংয়ের তিন ব্যাচমেটের সঙ্গে এজেসি বোস রোডে দিয়ে শিয়ালদহ থেকে মৌলালির দিকে হাঁটছিলাম সেই সময় এই ঘটনা ঘটে। ওই সময় আচমকাই একদল লোক আমাদের দেখে বলে ওঠে করোনা ভাইরাস এসেছে। তারপর তাদের মুখোমুখি হতে তারা কটূক্তির কথা অস্বীকার করে এবং বলে তারা শুধুমাত্র এই ভাইরাস সম্পর্কে আলোচনা করছিলেন।"

প্রেসিডেন্সির ওই পড়ুয়া জানান কিছুদিনম আগে সোনারপুর লোকালে যাতায়াতের সময় তার এক বান্ধবীকেও একই ঘটনার সম্মূখীন হতে হয়। অন্যদিকে একই অভিজ্ঞতার স্বীকার হতে হয়েছিল যাদবপুর বিশ্ববিদ্যালয়ের এক ২২ বছর বয়সী শিক্ষার্থীকে। সূত্রের খবর,আদপে দার্জিলিংয়ের বাসিন্দা ওই পড়ুয়া বর্তমানে লেক গার্ডেনস অঞ্চলে থাকেন। সেখানেও তাকে একইরকম পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছিল।

English summary
A Darjeeling student was allegedly mocked on street of Kolkata about corona
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X