• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দলে আসা ভিন দলের বিধায়ককে নিয়ে 'বিপাকে' তৃণমূল কংগ্রেস! ঘাসফুল শিবিরে বিস্ফোরক অভিযোগ

একসময়ে ভিন দল থেকে জনপ্রতিনিধিদের সাদরে গ্রহণ করেছে তৃণমূল কংগ্রেস। এখন তৃণমূলের তরফে এই কর্মসূচি প্রায় শোনা না গেলেও ২০১৬-র বিধানসভা ভোটের পর বাম ও কংগ্রেস থেকে বিধায়করা যোগ দিয়েছিলেন তৃণমূলের। সেই তালিকায় একটি নাম হল সময় মুখোপাধ্যায়। কিন্তু এই মুহুর্তে মালদহের রতুয়ার এই বিধায়ক নিয়ে কার্যত অন্তর্দ্বন্দ্ব তৃণমূলে। ওই বিধায়কের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে প্রশাসনের দ্বারস্থ হয়েছে তৃণমূলের একাংশ।

দলে আসা ভিন দলের বিধায়ককে নিয়ে বিপাকে তৃণমূল! ঘাসফুল শিবিরে বিস্ফোরক অভিযোগ

সূত্রের খবর অনুযায়ী, মালদহের রতুয়ায় তৃণমূলের কমিটি ভেঙে নতুন কমিটি গঠিত হয়েছে। সেই কমিটিতে জায়গা পাননি বলে অভিযোগ অনেক তৃণমূল নেতার। এসম্পর্কে কংগ্রেস থেকে তৃণমূলে আসা বিধায়ক সময় মুখোপাধ্যায়ের দাবি, দুর্নীতির অভিযোগ ওঠায় অনেকেই কমিটি থেকে বাদ পড়েছেন। তালিকায় রয়েছেন জেলাপরিষদের ৩ সদস্যও। আর এরপরেই ওই বিধায়কের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ উঠতে শুরু করেছে। যা নিয়ে প্রশাসনেরও দ্বারস্থ হয়েছে ঘাসফুল শিবিরের একাংশ। যার জেরে বিপাকে পড়েছে জেলা তৃণমূল নেতৃত্ব।

তৃণমূলের একাংশের অভিযোগ মহানন্দটোলায় প্রধানমন্ত্রী গ্রাম সড়ক যোজনায় রাস্তায় মাটি ভরাট করার ভুয়ো হিসেবে দেখিয়ে সমর মুখোপাধ্যায় ও তার সঙ্গী সাথীরা প্রায় ২৮ লক্ষ টাকা লোপাট করেছেন। জেলা তৃণমূল নেতা ফজলুল হকের অভিযোগ রতুয়ায় তৃণমূলকে ভাঙানোর ব্যবস্থা করছেন বিধায়ক। প্রকাশিত খবর অনুযায়ী, তাঁর আরও অভিযোগ, মালদহ জেলার সব থেকে দুর্নীতিগ্রস্ত বিধায়ক তিনি।

বিষয়টি নিয়ে কোনও প্রতিক্রিয়া দিতে রাজি হননি বিধায়ক সমর মুখোপাধ্যায়। তাঁর আস্থা রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপর।

English summary
A portion of TMC leadership alleged MLA Samar Mukherjee is involved in money laundering
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X