• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বঙ্গবিজেপিতে ধাক্কা দিয়ে ৮২ টি পরিবার তৃণমূলে! উত্তরে পারদ তুঙ্গে

খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেছেন, বিজেপি থেকে অন্তত ৬-৭ জন হেভিওয়েট তৃণমূলে খুব শিগগিরই যোগ দিতে চলেছেন। আর সেই বক্তব্য যখন শিরোনাম কাড়তে শুরু করেছে, তার আগেই বিজেপি শিবিরে বড় ধাক্কা দিয়ে দিলেন সেখানের কর্মী সমর্থকরা।

রাত পোহালেই মকর সংক্রান্তি, আসলে আবেগটাই শেষ কথা
কোথায় হল দলবদল?

কোথায় হল দলবদল?

কোচবিহারের বলরামপুর এক, ও দু নম্বর গ্রাম, কারণ, থেকে অন্ত ৮২ টি পরিবার বিজেপির থেকে সমর্থন তুলে তৃণমূলের পতাকা হাতে নিয়েছে বলে জানিয়েছে তৃণমূল। রাজ্যে যখন বিজেপিতে যোগদানের প্রবল ঝড় দেখা যাচ্ছে তখন মকর সংক্রান্তির ঠিক আগেই উলট পুরাণ দেখা গেল উত্তরবঙ্গে।

 রবীন্দ্রনাথ ঘোষের বার্তা

রবীন্দ্রনাথ ঘোষের বার্তা

' মানুষ উন্নয়নের কথা ভেবেই ভোট দেন। আর উন্নয়ন চাইলে সকলকে তৃণমূলের সঙ্গে থাকতেই হবে। সে কারণেই বিজেপি ছেড়ে দলে দলে সকলে ঘাসফুল শিবিরে যোগ দিচ্ছেন।' এই বক্তব্য রাখেন তৃণমূলের মন্ত্রী তথা উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ।

গেরুয়া শিবিরের প্রতি কোন ক্ষোভ!

গেরুয়া শিবিরের প্রতি কোন ক্ষোভ!

গেরুয়া শিবিরের প্রতি ক্ষোভ উগড়ে এই দলত্যাগীরা জানিয়েছেন , তাঁরা পদ্ম শিবিরে সেভাবে সুযোগ পাচ্ছিলেন না কাজের। বিজেপি বিভাজনের রাজনীতি করছে , বলেও অভিযোগ তাঁদের।

অভিষেক ম্যাজিক!

অভিষেক ম্যাজিক!

প্রসঙ্গত, জানুয়ারির প্রথম সপ্তাহেই প্রশান্ত কিশোরের স্ট্র্যাটেজি মতো উত্তরবঙ্গ সফরে গিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানে উত্তরবঙ্গে তৃণমূলের একাধিক হেভিওয়েটের সঙ্গে দেখা করেন তিনি। চালসার একটি পাঁচতারা হোটেলে চলে রাত ৮ টা পর্যন্ত বৈঠক। তারপরই উত্তরবঙ্গে এই দলবদলের ঘটনা নিঃসন্দেহে তাৎপর্যবাহী বলে মনে করা হচ্ছে।

বাড়ছে শঙ্কা, বাবা তৃণমূলের পদ থেকে অপসারিত হতেই হাইকোর্টের দ্বারস্থ শুভেন্দু!

English summary
A huge number of BJP workers are joing TMC in coochbihar before West Bengal Assembly election 2021,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X