• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নিরঞ্জনের শোভাযাত্রায় ঢুকে পড়ল বেপরোয়া গাড়ি, তারপরের ঘটনা চূড়ান্ত মর্মান্তিক

নিরঞ্জনের শোভাযাত্রায় ঢুকে পড়ল বেপরোয়া গাড়ি। মুহূর্তেই আনন্দের পরিবেশ ভরে উঠল বিষাদে। দশমীর রাতে হুগলির বলাগড়ে ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। মৃত্যু হল চারজনের। এই দুর্ঘটনায় আহত হয়েছেন ছ-জন। অন্য একটি দুর্ঘটনায়ও কাড়ল দুই প্রাণ। ব্যান্ডেলে বেপরোয়া লরির ধাক্কায় আহত হন আরও পাঁচজন। অগ্নিগর্ভ হয়ে ওঠে এলাকা।

নিরঞ্জনের শোভাযাত্রায় ঢুকে পড়ল গাড়ি, মর্মান্তিক ঘটনা

বলাগড়ের ডুমুরদহ বাসস্ট্যান্ডের সামনে অসম লিঙ্ক রোডের উপর দিয়ে দুর্গাপ্রতিমা নিরঞ্জনের শোভাযাত্রা যাচ্ছিল। সেই সময় একটি গাড়ি দ্রুত গতিতে শোভাযাত্রায় ঢুকে পড়ে। পরপর কয়েকজনকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় চারজনের। পুলিশ জানিয়েছে, মৃতরা হলেন কার্তিক মালিক, মনোরঞ্জন বাছার, চিরঞ্জিৎ মণ্ডল ও শোখ খোকা। আহত ছ-জনকে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপর দুর্ঘটনাটি ঘটে ব্যান্ডেলের সাহাগঞ্জে। জিটি রোডের উপর লরির ধাক্কা মৃত্যু হয় দুজনের। তাঁদের মধ্যে রয়েছেন একজন টোটোচালক। একজন যাত্রী। চালকের নাম রঘুনাথ দাস। বাড়ি সপ্তগ্রামে। আহত হন পাঁচজন। পাঁচজনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনার পরই উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়।

স্থানীয়রা ঘাতক লরিটিতে ভাঙচুর করে। উত্তেজিত জনতা লরির খালাসিকে বেধড়ক মারধর করে। ব্যান্ডেল ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালায়। পুলিশকে লাঠিচার্জও করতে হয় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে।

English summary
A car enters in rally of Durga idol immersion in Hoogly. Six men are died in two different accidents in Hoogly.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X