• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মহরমের লাঠি খেলার সময় দুষ্কৃতীদের গুলিতে জখম বালক

  • |

মহরমের লাঠি খেলার সময় দুষ্কৃতীরা এসে এলোপাথাড়ি গুলি চালনার ঘটনা ঘটল। ঘটনাস্থলে গুলিবিদ্ধ হয় এক বালক। মঙ্গলবার রাতে রতুয়া সাহাপুর এলাকায় মহরমের লাঠি খেলা হচ্ছিল এমনই সময় গুলির আওয়াজ, সেই সময় গুলিবিদ্ধ হয় শিশুটি। তাকে মালদার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা করানো হচ্ছে। এই ঘটনার তদন্ত শুরু করেছে রতুয়া থানার পুলিশ।

মহরমের লাঠি খেলার সময় দুষ্কৃতীদের গুলিতে জখম বালক

জানা গিয়েছে, ওই শিশুটির নাম আব্দুল রাজ্জাক(৬)। বাড়ি ওই এলাকায়। তার বাবা শেখ আফসার জানান, এলাকায় যখন মহরমের শোভাযাত্রা বের হয়েছিল সেই সময় মহরমের শোভাযাত্রা তাদের বাড়ির সামনে দিয়ে যাচ্ছিল। সেখানে অন্যান্য পাড়া প্রতিবেশীর মানুষের সাথে ওই শিশুটি দাঁড়িয়ে মহরমের শোভাযাত্রা দেখছিল। হঠাৎ করে এলোপাথাড়ি পরপর গুলি চলতে শুরু করে। সাথে সাথে ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আব্দুল রাজ্জাক পরে যায়।

শোভাযাত্রার মধ্যে প্রথমে ওই শিশুকে কেউ বুঝতে পারেনি। পরবর্তী সময় জানতে পারে যখন ওই শিশুর চিৎকার করতে থাকে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে। গুলিবিদ্ধ অবস্থায় পরিবারের সদস্য ও গ্রামের বাসিন্দারা তাকে উদ্ধার করে সেখান থেকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। তার অবস্থার অবনতি হতে থাকলে সেখান থেকে তাকে তড়িঘড়ি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। আশঙ্কা জনক অবস্থায় বেসরকারি হাসপাতালে সে চিকিৎসাধীন রয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে তার বুকের ওপরে দুটি গুলি লেগেছে। তার চিকিৎসা চলছে। এদিকে এই ঘটনায় ওই এলাকায় রয়েছে চাপা উত্তেজনা পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে রতুয়া থানার বিশাল পুলিশ মোতায়েন করা হয়েছে।

English summary
A boy injured during Muharram firing
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X