India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রহড়া থানার সামনে বিস্ফোরণ কাড়ল কিশোরের প্রাণ, নিজেকে ক্ষমা করতে পারছেন না দাদু

Google Oneindia Bengali News

বোমা বিস্ফোরণে মৃত্যু হল এক কিশোরের। উত্তর ২৪ পরগনার রহড়া থানার পিছনের দিকে একটি মাঠে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। মৃত কিশোরের নাম শেখ সাহিল। শেখ সাহিলের দাদু ওই মাঠে আবর্জনা পরিষ্কার করতে গিয়েছিলেন। তখনই একটি কৌটো দেখতে পান। তা নাতির হাতে দিতেই আচমকা বিস্ফোরণ হয়। রক্তাক্ত অবস্থায় সাহিলকে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

রহড়া থানার সামনে বিস্ফোরণ কাড়ল কিশোরের প্রাণ

থানার সামনেই এ ধরনের বিস্ফোরণের ঘটনায় নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠে পড়েছে। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। ওই জায়গা বোমা কোথা থেকে এল, তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ। শেখ সাহিল নামে মৃত কিশোরের দাদু থানার পিছনের মাঠে আবর্দনা পরিষ্কার করার সময় একটি কৌটো দেখতে পান। তাঁর সঙ্গে ছিলেন নাতি শেখ সাহিলও। তিনি কৌটোটি তাঁকে দিয়ে দেখতে বলেন কী রয়েছে তাতে। সেই কৌটো খোলার চেষ্টা করতেই ফেটে যায় বোমাটি। প্রাথমিকভাবে এই তথ্য সামনে এসেছে।

এই ঘটনা কিছুতেই মেনে নিতে পারছেন না দাদু। তিনি নিজে হাতে নাতির হাতে তুলে দিয়েছিলে কৌটোটি। তার জেরেই মৃত্যু। চোখের সামনে তাঁকে মৃত্যুর কোলে ঢলে পড়তে দেখেন। সাহিলের হাতে কৌটোটি দেওয়ার পরে সে তা বালতিতে করে বাড়িতে নিয়ে আসেন। কৌটোটি খোলার চেষ্টা করছিলেন সাহিল। খুলতে না পেরে কৌটোটি ল্যাম্পর পোস্টে ছুড়ে মারেন। তখনই বিস্ফোরণ হয় বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে।

এই ঘটনায় ছিন্নভিন্ন হয়ে যায় সাহিলের দেহ। গুরুতর আহত ও রক্তাক্ত অবস্থায় শেখ সাহিলকে উদ্ধার করে প্রথমে বিএন বোস মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর আশঙ্কাজনক অবস্থায় তাকে স্থানান্তরতি করা হয় সাগর দত্ত মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে গেলে চিকিৎসকরা পরীক্ষা করে জানান, সাহিলের মৃত্যু হয়েছে। এই ঘটনায় স্বাভবিকভাবেই উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়।

এখন প্রশ্ন, কীভাবে ওই জায়াগায় এল কৌটো বোমা? আবর্জনার স্তূপের মধ্যে কৌটো বোমা ফেলে গিয়েছিল কেউ? কী তার উদ্দেশ্য ছিল? থানা থেকে ঢিল ছোড়া দূরত্বে ঘটে গেল চাঞ্চল্যকর এই ঘটনা। ফলে পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠে পড়েছে। এই ঘটনার পর নিরাপত্তাহীনতায় ভুগতে শুরু করেছেন স্থানীয়রা। গত মাসে মালদহের কালিয়াচকের গোপালনগরে এমনই এক বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। তাতে জখম হয় পাঁচ স্কুল পড়ুয়া। এই ঘটনায় জাতীয় শিশু সুরক্ষা কমিশন রাজ্যের মুখ্যসচিবকে তলব করে। সেই বৈঠকের আগে ফের ঘটে গেল আরও এক বিস্ফোরণ ও মৃত্যুর ঘটনা।

English summary
A blast in field of North 24 pargana near police station and teenage boy is died.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X