• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আরাবুলের গড়ে তৃণমূলে ধস, বিজেপিতে যোগ দিলেন ভাঙড়ের ৮০০ কর্মী

আরাবুলের গড় ভাঙড়েও ধরল ভাঙন। ৮০০ জন তৃণমূল কর্মী যোগ দিলেন বিজেপিতে। লোকসভা ভোেটর সময় এবার আর তেমন সক্রিয় দেখা যায়নি তৃণমূলের দোর্দণ্ড প্রতাপ নেতা আরাবুলকে। অন্তর্দ্বন্দ্বের জেরে অনেকটাই ঝিমিয়ে পড়েছে ভাঙড়ের তৃণমূলের সংগঠন। বিশেষ করে গ্রিড নিয়ে আন্দোলনের পর তো শাসকদের উপর ক্ষোভ রয়েই গিয়েছিল ভাঙড়ে। সেই রেশ ধরেই দলে দলে তৃণমূল কর্মী বিজেপিতে যোগ দিলেন বলে অভিযোগ।

আরাবুলের গড়ে তৃণমূলে ধস, বিজেপিতে যোগ ভাঙড়ের ৮০০ কর্মীর

এলাকার একটি বড় অংশ সংখ্যালঘু সম্প্রদায়ের হলেও বিজেপি সমর্থকের সংখ্যা ক্রমশ বাড়ছে এলাকায়। ভাঙড়ের ভোগালি ২-এর প্রাক্তন তৃণমূল উপপ্রধান সুশীল মণ্ডল, তৃণমূল নেতা শেখ সাহারুল, প্রবীর ঘোষ, মধুমিতা সাধুখাঁ সহ প্রায় ৮০০ জন তৃণমূল কর্মী সমর্থক।

বিজেপির দক্ষিণ ২৪ পরগনা জেলা সভাপতি সুনীপ দাস এবং জেলা সভানেত্রী অমৃতা বন্ধ্যোপাধ্যায়ের উপস্থিতিতেই এই দল বদলের প্রক্রিয়া সম্পূর্ণ হয়েছে ।

শনিবার শ্যামা প্রসাদ মুখোপাধ্যায়ের জন্মদিন উপলক্ষ্যে বারাণসী থেকে সদস্য সংগ্রহ অভিযানের সূচনা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই সূত্র ধরেই রাজ্যেও সদস্য সংগ্রহ অভিযান শুরু করেছে বিজেপি। এই দল বদল তারই অংশ বলে মনে করা হচ্ছে। আরাবুল ইসলাম অবশ্য এই দল বদল নিয়ে বলেছেন, যাঁরা সুবিধাভোগী তাঁরাই দল ছেড়েছে।

English summary
800 TMC supporters joined BJP in Bhangar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X