• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভবানীপুরে দিলীপের প্রচারকাণ্ডে তপ্ত রাজ্য, গ্রেফতার ৮ জন

Google Oneindia Bengali News

ভবানীপুরে দিলীপ ঘোষের প্রচারে ধুন্ধুমারে ঘটনায় ৮ জনকে গ্রেফতার করল পুলিশ। ধৃতদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। ধৃতরা তৃণমূল কংগ্রেসে সদস্য কিনা তা স্পষ্ট করে জানায়নি পুলিশ। ধৃতদের পরিিচতি জানানো হয়নি। নিরাপত্তার স্বার্থেই তথ্য গোপন রাখা হয়েছে বলে মনে করা হচ্ছে।

ভবানীপুরে দিলের প্রচারকাণ্ডে তপ্ত রাজ্য, গ্রেফতার ৮ জন

ধৃতদের বিরুদ্ধে দাঙ্গা বাধান, অস্ত্র রাখা, অপরাধমূলক ষড়যন্ত্রের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। সোমবার ভবানীপুরে বিধানসভা নির্বাচনের শেষ দিনের প্রচারে ধুন্ধুমার কাণ্ড বেধেছিল। যদুবাবুর বাজারে প্রচারে গিয়েছিলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। প্রচারের কিছুক্ষণ সময় যেতে না যেতেই দিলীপ ঘোষকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন তৃণমূল কংগ্রেস কর্মীরা। তাঁেক ঘিরে ধরে গো ব্যাক স্লোগান দিতে শুরু করেন সকলে।

তারপরেই উত্তেজনার পারদ চড়তে শুরু করে। পরিস্থিতি এতটাই উদ্বেগ জনক জায়গায় যায় যে দিলীপ ঘোষের দেহরক্ষী বন্দুক উঁচিয়ে বিক্ষোভকারীদের হুমকি দিতে থাকেন। তারপরেই হুলুস্থূল কাণ্ড বেঁধে যায় ভবানীপুর বাজারে। পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দেয়। এই ঘটনার তীব্র নিন্দা করে থানায় অভিযোগ দায়ের করে বিজেপি। এই নিয়ে জোর শোরগোল পড়ে যায় গোটা রাজ্যে। রীতিমত হুমকি দিয়ে বিজেপির রাজ্য সভাপতি বলেছেন পশ্চিমবঙ্গে গণতন্ত্র নেই। ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল হুমকি দিয়ে বলেন ভোটের দিন এমন ঘটনা ঘটলে সিআরপিএফ তার কাজ করবে। তারপরেই পাল্টা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকেই বিজেপিকে নিশানা করা হয়।

দিলীপ ঘোষের এই আচরণ মেনে নেওয়া যায় না বলে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে টুইট করা হয়। শুভেন্দু অধিকারী ঘটনার তীব্র নিন্দা করে বলেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল সেখানে জিতলে তিনি তাঁর পদ ছেড়ে দেবেন। তাঁকে কটাক্ষ করে আবার মদন মিত্র বলেছেন দিলীপের চাকরি গেছে এবার শুভেন্দুর চাকরি যাবে। গতকাল থেকে লাগাতার উত্তেজনায় রয়েছে ভবানীপুর কেন্দ্র। বৃহস্পতিবার ভবানীপুর কেন্দ্রে উপনির্বাচন। সেখানে প্রার্থী হচ্ছেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। দলনেত্রীকে জেতাতে তাই ঝাঁপিয়ে পড়েছে রাজ্যের তাবর মন্ত্রীরা। ফিরহাদ হাকিম থেকে মদন মিত্র সকলেই জোর কদমে প্রচার চালিয়েছেন ভবানীপুরে।

English summary
Dilip Ghosh campaign at Bhabanipur, Bhabanipur campaign chaos
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X