• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আম্ফান ত্রাণের নামে টাকা আদায়ের চেষ্টা, শুভেন্দুর গড়ে ৭১ শতাংশ ভুয়ো আবেদন, কড়া পদক্ষেপ মমতার

আম্ফান ত্রাণের টাকা চেয়ে ৭৫ শতাংশ আবেদনই ভুয়ো পূর্বমেদিনীপুরে। প্রায় আড়াই লক্ষ আবেদন জমা পড়েছিল। সেকা খতিয়ে দেখতে গিয়ে দেখা গিয়েছে সেই আবেদনের সিংহভাগই ভুয়ো। তার জন্য প্রায় দেড় লক্ষ আবেদন পত্র খারিজ করে দেওয়া হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য পূর্ব মেদিনীপুর পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারীর জেলা বলেই পরিচিত।

আম্ফানের ত্রাণ দুর্নীতি

আম্ফানের ত্রাণ দুর্নীতি

আম্ফানের ত্রাণ দুর্নীতির অভিযোগ। ফের শিরোনামে পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারির গড় পূর্ব মেদিনীপুর। ২.১১ লক্ষ আম্ফান ত্রাণের আবেদন জমা পড়েছে সেখানে তার মধ্যে ১.৪৫ লক্ষ আবেদন একেবারেই ভুয়ো। সেগুলি বাতিল করে দেওয়া হয়েছে। আবেদন পত্র খতিয়ে দেখতে গিয়ে জানা গয়েছে প্রায় দেড় লক্ষ আবেদনকারীর কোনও ক্ষয়ক্ষতিই হয়নি।

শুভেন্দুর গড়ে ত্রাণ দুর্নীতি

শুভেন্দুর গড়ে ত্রাণ দুর্নীতি

তৃণমূল কংগ্রেস বিধায়ক শুভেন্দু অধিকারির গড়ে আম্ফান ত্রাণ নিয়ে দুর্নীতির অভিযোগ নতুন নয়। এই একই অভিযোগে এর আগে ২৮ জন তৃণমূল কংগ্রেস নেতাকে সাসপেন্ড করা হয়েছে। তার পরে আবার এই ঘটনা প্রকাশ্যে এসেছে। গত কয়েক মাসে শুভেন্দ্ু অধিকারীর সঙ্গে তৃণমূল কংগ্রেস সুপ্রিমোর দূরত্ব বেড়েছে।

কড়া বার্তা মমতার

কড়া বার্তা মমতার

আম্ফান ত্রাণ দুর্নীতি নিয়ে দলীয় নেতা কর্মীদের কড়া বার্তা দিয়েছেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো। দুর্নীতির অভিযোগ প্রমাণে দল থেকে সাসপেন্ড করা হবে বলে জানিয়েছিলেন তিনি। কোনও রকম দুর্নীতি দল বরদাস্ত করবে না বলে জানিয়েছিলেন তিনি। আম্ফানের রাজ্যের ক্ষতিগ্রস্ত এলাকার জন্য ২০০০ কোটি টাকার ত্রাণের কথা ঘোষণা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

জেলায় জেলায় ত্রাণ দুর্নীতি

জেলায় জেলায় ত্রাণ দুর্নীতি

শুধু পূর্ব মেদিনীপুর নয়, এর আগে হাওড়া, হুগলি, উত্তর ২৪ পরগনা এবং দক্ষিণ ২৪ পরগনাতেও আম্ফান ত্রাণ দুর্নীতির অভিযোগ উঠেছে শাসক দলের পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে। ইতিমধ্যেই প্রায় ১৮ জন গ্রাম পঞ্চায়েত প্রধানকে সাসপেন্ড করেছে তৃণমূল কংগ্রেস।

'বাড়ছে বেকারত্ব, তরুণ প্রজন্মকে অন্ধকারের দিকে ঠেলে দিচ্ছেন প্রধানমন্ত্রী', মোদীকে আক্রমণ নুসরতের

English summary
75 percent of Amphan relief claimed is false in East Midnapur in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X