• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

খেলনা কেনার টাকা করোনা তহবিলে দান হাবড়ার খুদের

  • By অভীক
  • |

জন্মদিনে নিজের জন্য খেলনা কেনার জন্য তিল তিল করে জমানো টাকা করোনা মোকাবিলায় ওয়েষ্ট বেঙ্গল স্টেট ইমার্জেন্সি রিলিফ ফাণ্ডে আর্থ দান করল ৭ বছরের কিশোর।

খেলনা কেনার টাকা করোনা তহবিলে দান হাবড়ার খুদের

উত্তর ২৪ পরগণার হাবড়ার পশ্চিম কামারথোমার বাসিন্দা উৎপল রায়ের ছেলে উৎসব রায় শুক্রবার দুপুরে মা শীলা বায়কে নিয়ে হাবড়া থানার আইসি গৌতম মিত্রের হাতে চেক তুলে দিল।

পরিবার সূত্রে খবর, বাড়ির ছোটছেলে উৎসবকে পরিবারের যে যা টাকা টিফিনের জন্য দিত সেই টাকা সে একটি ঘটে জমাত, সেই টাকা দিয়ে সে জন্মদিনে নিজের জন্য কিছু খেলনা কিনবে ভেবেছিল।সম্প্রতি করোনা মোকাবেলায় রাজ্য সরকার সকলের কাছে অর্থ দান করার অনুরোধ করেছে। সেই খবরে দেখে উৎসব বাড়িতে জানায় তার ঘটে জমানো টাকা দান করবে।

শুক্রবার দুপুরে মা শীলা দেবী ছেলেকে ও ছেলের টাকার ঘট নিয়ে হাবড়া থানায় আসেন। ঘটটি আই সি এর হাতে তুলে দিলে, তিনি জানান চেকে ছাড়া অনুদান দেওয়া যাবে না। তখন শীলা দেবী ছেলের আবদার রাখতে ঘটে জমানো টাকা নিয়ে ব্যাঙ্কে যান এবং ১৫০০ টাকার চেক তুলে দেন আইসি গৌতম বাবুর হাতে।

মোদীর সঙ্গে ভিডিও কনফারেন্সে কেন নেই মুখ্যমন্ত্রী, খোঁচা রাজ্যপালের

ছেলে এমন উদ্যোগ খুশি শীলা দেবী। তিনি বলেন," ছোটবেলা থেকেই ছেলে অসহায় মানুষকে দান করতে ভালোবাসে। টিভিতে করোনার খবর দেখে তার জমানো টাকা দান করার কথা বলে। ওর আবদার রাখতে টাকাটা আমরা হাবড়া থানার আইসি-র হাতে তুলে দিই।"

English summary
7 year old Habra boy donates in Corona relief fund
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X