• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মিশন ২০২০, তৃণমূল ৬০০ ‘সৈনিক’কে ময়দানে নামিয়ে দিল বিজেপিকে আটকাতে

২০২১-এ বিধানসভা নির্বাচনের আগে বাংলায় আরও এক নির্বাচন রয়েছে। কলকাতা-সহ ১০৯টি পুরসভায় নির্বাচল। তা হবে ২০২০-তে। বিধানসভা নির্বাচনের আগে এই নির্বাচন জিততে মরিয়া তৃণমূল। রাজ্যের শাসকদল এবার পুরসভা নির্বাচনে জিততে ময়দানে নামিয়ে দিয়েছে ৬০০ 'সৈনিক'কে। তাঁরা চষে বেড়াবেন গ্রামের পর গ্রাম, ওয়ার্ডের পর ওয়ার্ড।

পুজো মিটতেই ময়দানে তৃণমূল

পুজো মিটতেই ময়দানে তৃণমূল

তৃণমূল পুজো মিটতেই শুরু করে দিয়েছে‘দিদিকে বলো'র দ্বিতীয় পর্যায়। এই কর্মসূচিতে্ ১০ দিনে ২০০০ গ্রামে যাওয়ার লক্ষ্যমাত্রা স্থির করেছে তৃণমূল। সেই উপলক্ষেই ৬০০ নেতা-কর্মীকে নামানো হয়েছে ময়দানে। তাঁরা এলাকায় ঘুরে ঘুরে মানুষের সুবিধা অসুবিধা নিয়ে কথা বলবেন। সমস্যার সমাধান করে দেবেন। আর না পারলে দিদির দফতরের সঙ্গো যোগাযোগ করিয়ে দেবেন।

৬০০ নেতা ২০০০ গ্রামে

৬০০ নেতা ২০০০ গ্রামে

দ্বিতীয় পর্যায়ের ‘দিদিকে বলো' রূপায়ণে মোট ৬০০ নেতাকে নামানো হচ্ছে। ২০০০ গ্রাম ও ওয়ার্ড বেছে নেওয়া হয়েছে। তাঁরা আগামী ১০ দিনের মধ্যে এই লক্ষ্যামাত্রা পূরণ করবেন। ঘণ্টা তিনেকের জনসংযোগ কর্মসূচি সভা করবেন, বিশিষ্টদের সঙ্গে কথা বলবেন, গ্রামের কোনও কর্মীর বাড়িতে খাওয়া দাওয়া সারবেন ও রাত কাটাবেন।

‘দিদিকে বলো’য় ব্লক সভাপতিরা

‘দিদিকে বলো’য় ব্লক সভাপতিরা

প্রথম পর্যায়ে বিধায়ক, সাংসদদের গ্রামে গ্রামে ঘুরে রাত কাটাতে দেখা গিয়েছিল। এবার ব্লক সভাপতিদের উদ্দেশ্যে সেই বার্তা দিলেন তৃণমূল যুব সভাপতি অভিষেক। দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়, রাজ্য সভাপতি সুব্রত বক্সিও ছিলেন অভিষেকের এই ঘোষণার সময়।

প্রশান্ত কিশোরের পরামর্শে ভোট-কৌশল

প্রশান্ত কিশোরের পরামর্শে ভোট-কৌশল

ভোট কৌশলী প্রশান্ত কিশোরের পরামর্শ মেনে বাংলায় জনসংযোগ অভিযানে দিদিকে বলো কর্মসূচির সূচনা হয়েছিল। এই কর্মসূচিতে প্রথম পর্যায়ে সাফল্য পেয়েছে তৃণমূল। শুরু হচ্ছে দ্বিতীয় পর্যায়। সেইসঙ্গে আগামী দিনের কর্মসূচিও স্থির করে দিয়েছেন। ২০ মাসের মধ্য বাংলার প্রতি বাড়ির সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের যোগাযোগ স্থাপনের গুরু দায়িত্ব নিয়েছে তৃণমূল।

২০ মাসের মধ্যে ৮০ শতাংশ বাড়িতে

২০ মাসের মধ্যে ৮০ শতাংশ বাড়িতে

মঙ্গলবার দলের ব্লক সভাপতিদের নিয়ে বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়। একইসঙ্গে তৃণমূলের শীর্ষ নেতাদের বৈঠকে স্থির হয়, ২০ মাসের মধ্যে ৮০ শতাংশ বাড়িতে পা দেবে তৃণমূল। বাংলার প্রায় ১.৬ কোটি বাড়িতে যাবেন তৃণমূলের প্রতিনিধিরা।

২০২১-এ ২০০ আসন নিয়ে বাংলায় বিজেপি সরকার গড়বে, ফের স্পষ্ট করলেন দিলীপ

English summary
600 Trinamool Congress leaders do work in Bengal in target of 2020. TMC wants to win civic pole before 2021 Assembly Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X