• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রণক্ষেত্র বসিরহাট! নিহত ৪, স্বজনহারার আর্তনাদের মধ্যেই একাধিক নিখোঁজের খবর

ভোট পরবর্তী হিংসার জেরে বসিরহাটের তৃণমূল বিজেপি সংঘর্ষে রণক্ষেত্রে হয়ে উঠেছে এলাকা। সংঘর্ষের জেরে এলাকায় ৩ জনের মৃত্যু হয়েছে। এঁদের মধ্যে শাসকদলের ১ জন ও বিজেপির ৩ কর্মী রয়েছেন। বিজেপির তরফে দাবি করা হয়েছিল তাঁদের ৫ জন কর্মী নিখোঁজ। যাঁদের দেহ লোপাটের চেষ্টা প্রশাসন করছে বলে সরব হয় পদ্মশিবির। যদিও প্রশাসনের তরফে তা নস্যাৎ করে জানানো হয়েছে ৪ জনের খোঁজ পাওয়া গিয়েছে তবে ১ জন ব্যক্তির সন্ধানে এখনও তল্লাশি চালাচ্ছে পুলিশ। জানা গিয়েছে, নিখোঁজ ব্যক্তির নাম দেবদাস মণ্ডল। তিনি বিজেপির সদস্য।

রণক্ষেত্র বসিরহাট! নিহত ৪, স্বজনহারার আর্তনাদের মধ্যেই একাধিক নিখোঁজের খবর

রাতভর খুল ,আর পাল্টা খুনের পর থেকে বসিরহাটের ন্যাজাট ছিল উত্তপ্ত। ভোরের আলো ফুটতেই সেখানে র‌্যাফের টহলদারি শুরু হয়েছে। এদিকে স্বজনহারার কান্নায় আর্তনাদে ভেঙে পড়েছে মৃতদের পরিবার। অভিশপ্ত রাতে শুধুই এলাকা শুনেছে বোমা আর গুলির শব্দ। কিন্তু ভোরের আলো ফুটতে সেই সবকে ম্লান করে দিয়ে আরও বেশি প্রকট হয়ে ওঠে স্বজন হারার কান্না।

এলাকায় তৃণমূল কর্মীর মৃত্য়ু ঘিরে বিজেপির তরফে গোষ্ঠীদ্বন্দ্বের দাবি করা হয়েছে। এরপর বিজেপির ২ কর্মীর মৃত্যু হয়। বিজেপির তরফ থেকে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের দাবি করা হচ্ছে। বিজেপির আরও দাবি এই রেশ মিটতে না মিটতেই, তারা বিজেপির তিন কর্মীকে পাল্টা গুলি করে খুন করেছে। সুকান্ত মণ্ডল ও প্রদীপ মণ্ডল ও আরও এক বিজেপি কর্মীকে খুন করা হয়েছে বলে দাবি বিজেপির। ২০০১ সালেও এই সন্দেশখালিতে আরএসপির সঙ্গে সংঘর্ষে বিজেপির একই পরিবারের পাঁচজনের হত্যা করার অভিযোগ ছিল। সেই ঘটনার স্মৃতি এদিন ফিরে এল।

English summary
4 dead in Basirhat after TMC BJP CLASH, many asbconding .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X