• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিদেশ থেকে ফেরা ৩৮ জনকে কোরেন্টাইনে রাখা হয়েছে মেদিনীপুরে

  • |

সম্প্রতি সময়ে সৌদি আরব সহ অন্যান্য দেশের থেকে মেদিনীপুর জেলায় ফিরে এসেছেন এমন ৩৮ জনের সন্ধান পেয়েছে জেলার স্বাস্থ্য দপ্তর। বিদেশ থেকে যারা ফিরে এসেছেন, সরকারি নির্দেশিকা মেনে তাদের লালারস সংগ্রহ করা হয়েছে ও হোম কোরেন্টাইনে থাকার জন্য বলা হয়েছে। ওই সব লোকজনের ওপর নজরদারি রাখা হচ্ছে বলে জানিয়েছেন পশ্চিম মেদিনীপুরের মুখ্য জেলা স্বাস্থ্য আধিকারিক গিরিশচন্দ্র বেরা।

বিদেশ থেকে ফেরা ৩৮ জনকে কোরেন্টাইনে রাখা হয়েছে মেদিনীপুরে

এদিন মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আসেন এগরা এলাকার এক ব্যক্তি। তিনি রবিবার সৌদি আরব থেকে উদ্ধার করা ফিরে আসার পর এইদিন স্ত্রী পুত্রদের সঙ্গে নিয়ে চলে আসেন মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে। তার শরীরে করোনা লক্ষ্মণ দেখা না গেলেও লালারস সংগ্রহ করা হয়েছে সরকারি নির্দেশিকা মেনে বলে জানিয়েছেন জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক।

বীরভূম জেলার মযূরেশ্বর এলাকায় কলেশ্বরে দিন কয়েক আগে সৌদি আরব থেকে ফিরে আসেন এক যুবক। তাকে ঘরে রেখে নজরদারি করা হচ্ছে বলে জানিয়েছেন জেলার স্বাস্থ্য দপ্তরের আধিকারিকরা।

পুরভোট স্থগিত, করোনা সর্তকতার মাঝে কমিশনে সর্বদল বৈঠক

পাশাপাশি পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম, বীরভূম জেলার সঙ্গে ঝাড়খণ্ডের ও ওডিশার সীমান্ত আছে। এই সব সীমান্তে নজরদারি করা হচ্ছে ও যারা অন্য রাজ্য থেকে আসছেন তাদের শারীরিক পরীক্ষা করা হচ্ছে।

English summary
38 people returning from abroad are in home quarantine in Midnapore
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X