• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২৪ ঘণ্টায় রাজ্যে সংক্রামিত ৩৬৮ জন, একদিনে চার জেলায় সংক্রামিত ২০০

গত ২৪ ঘণ্টায় কলকাতা সহ গোটা রাজ্যে করোনা সংক্রামিত হয়েছেন ৩৬৮ জন। শুধু মাত্র ৪ জেলাতেই সংক্রামিত হয়েছেন ২০০ জন। তাতে নতুন করে উদ্বেগ বেড়েছে স্বাস্থ্যকর্তাদের। পরিযায়ী শ্রমিকরা ঘরে ফিরতে শুরু করায় করোনা সংক্রমণ বাড়তে শুরু করেছে জেলায় জেলায়। সবচেয়ে বেশি উদ্বেগ বাড়িয়েছে মালদহ এবং মুর্শিদাবাদ।

২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৩৬৮

২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৩৬৮

রাজ্যে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন ৩৬৮ জন। প্রতিদিন লাফিয়ে বাড়ছে সংক্রমণ। নবান্নের দুই আধিকারিকের গাড়ির চালক করোনা আক্রান্ত হয়েছেন। এই নিয়ে উদ্বেগ বেড়েছে নবান্নে। শহরেও করোনা সংক্রমণ বাড়ছে প্রতিদিন। পাড়ায় পাড়ায় গিয়ে করোনা পরীক্ষা শুরু হয়েছে।

জেলায় বাড়ছে সংক্রমণ

জেলায় বাড়ছে সংক্রমণ

করোনা সংক্রমণ জেলায় জেলায় বেড়ে চলেছে। গত ২৪ ঘণ্টায় চার জেলায় করোনা সংক্রামিত হয়েছেন ২০০ জন। সবচেয়ে বেশি সংক্রমণ ছড়াচ্ছে মালদহ এবং মুর্শিদাবাদে। অন্যদিকে বীরভূমে একদিনে ১২ জন সংক্রামিত হয়েছেন। পূর্ব মেদিনীপুরে স্কুলে কোয়ারেন্টাইন সেন্টারে থাকা পরিযায়ী শ্রমিকের মৃত্যু হয়েছে সাপের কামড়ে।

করোনা সংক্রমণ রুখতে সুরক্ষাই পথ

করোনা সংক্রমণ রুখতে সুরক্ষাই পথ

এদিকে করোনা সংক্রমণ রুখতে সুরক্ষাই এখন একমাত্র পথ বলে মনে করছেন চিকিৎসকরা। কারণ লকডাউন উঠে যাওয়ার পর শহরের পরিস্থিতি অনেকটাই বদলে গিয়েছে। জনজীবন স্বাভাবিক হয়ে যাওয়ার কারণে করোনা সংক্রমণে বাড়তে পারে। এই পরিস্থিতিতে সচেতনতাই একমাত্র পথ বলে মনে করা হচ্ছে।

বদলেছে কন্টেইনমেন্টের ধরণ

বদলেছে কন্টেইনমেন্টের ধরণ

মেয়র ফিরহাদ হাকিম জানিয়েছেন করোনা সংক্রমণ মোকাবিলায় কন্টেইনমেন্ট জোনের ধরন বদলানো হয়েছে। এখন কন্টেইনমেন্ট জোন নিেয় পরিধি আরও সংকীর্ণ করা হয়েছে।

রাজ্যের সীমানা দিয়ে কাউকে ঢুকতে দেওয়া যাবে না:মুখ্যমন্ত্রী

বাড়ির গেটম্যান করোনা আক্রান্ত, হোম কোয়ারেন্টাইনে গেলেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়

English summary
368 coronavirus infected in 24 hours in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X