• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতে মুক্তির সূর্যোদয় ঘটাবে তৃণমূল! 'পিসি' মমতার সুরেই সবাইকে এগিয়ে আসার আহ্বান 'ভাইপো' অভিষেকের

Google Oneindia Bengali News

২৪-এর লোকসভা নির্বাচনের ডঙ্কা বাজিয়ে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ২১ শে জুলাইয়ের মঞ্চ থেকে তৃতীয় শক্তির ডাক তৃণমূল সুপ্রিমোর। তাঁর দাবি, ''রোগী মারা গেলে ডাক্তার ডেকে আর লাভ নেই''। অর্থাৎ গণতন্ত্র বিপন্ন। এখন থেকে সবাই একজোট না হলে বিজেপিকে রোখা যাবে না।

শুধু তাই নয়, মমতা বন্দ্যোপাধ্যায় আরও বলেন, সব রাজ্যকে বলব একজোট হয়ে লড়াইয়ের জন্য প্রস্তুত হন। শুধু তাই নয়, জোট গড়ে তোলার বার্তাও দেন মমতা। তাঁর মতে, এটাই ঠিক সময়। যত দেরি করবেন, ততই সময় নষ্ট হবে। কার্যত মমতা বন্দ্যোপাধ্যায়ের সুরেই সুর মেলান অভিষেকও!

বক্তব্যে শেষে অভিষেককে এগিয়ে দিলেন মমতা!

বক্তব্যে শেষে অভিষেককে এগিয়ে দিলেন মমতা!

প্রত্যেকবার ২১ শের জুলাইয়ে মঞ্চে মমতা বন্দ্যোপাধ্যায় একাই ভাষণ রাখেন। কিন্তু এবার তাঁর বলার পর অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও সামনে নিয়ে আসলেন। গোটা দেশের বিভিন্ন প্রান্তে আজ মমতা বন্দ্যোপাধ্যায়ের ২১ শের ভাষণ শোনানো হয়। একাধিক বিজেপি বিরোধী রাজনৈতিক দলের প্রতিনিধিরা এদিন উপস্থিত ছিলেন। আর সেখানে অভিষেকে সামনে আনলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বক্তব্য রাখলেন। একই সঙ্গে বুঝিয়েও দিলেন যে এই মুহূর্তে সাংগঠনিক ভাবে কতটা শক্তিশালী তৃণমূল। শুধু তাই নয়, আগামীদিনে বাংলায় যে পথ দেখাবে সেই বিষয়টিও উঠে আসল এদিন অভিষেকের বক্তব্যে।

মুক্তির সূর্যোদয় ঘটবে!

মুক্তির সূর্যোদয় ঘটবে!

গোটা দেশে মুক্তির সূর্যোদয় ঘটবে। এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, ভারতকে শিকল মুক্তির করতে হবে। স্বৈরচারী শাসনের হাত থেকে দেশকে রক্ষা করবে তৃণমূল। শেষ রক্তবিন্দু পর্যন্ত তৃণমূল লড়ে যাবে বলে দাবি ডায়মন্ডহারবারের এই সাংসদের। ভারতে মুক্তির সূর্যোদয় ঘটাবে তৃণমূলি। এমনটাই মনে করেন তিনি। এক্ষেত্রে অভিষেক বলেন, বাংলা যা ভাবে দেশ তা কাল ভাবে। ফলে মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো তিনিও সমস্ত রাজনৈতিক দলকে একজোট হওয়ার আহ্বান করেন তিনিও।

মাথা নত করব না!

মাথা নত করব না!

এগোতে গেলে অনেক বাধা আসবে। আর সেই বাধাকে উপেক্ষা করে এগিয়ে যাবে তৃণমূল কংগ্রেস। মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরনা এবং আদর্শে তৃণমূলের সৈনিকরা এগিয়ে যাবে। তাঁর কথায়, ভয় দেখিয়ে কোনও লাভ নেই। কারণ কোনও কিছুর কাছে মাথা নত তৃণমূল করবে না বলে দাবি অভিষেকের। তবে সাংগঠনিক ক্ষেত্রে তৃণমূল আগামিদিনে আরও শক্তিশালী হবে। অভিষেকের মতে, স্বৈরাচারী শক্তিকে হটিয়ে উজ্জ্বল ভারত গড়ে তুলতে একসঙ্গে হাত ধরে এগোতে হবে আমাদের।

চলতি মাসের শেষে দিল্লি যাচ্ছেন মমতা!

চলতি মাসের শেষে দিল্লি যাচ্ছেন মমতা!

চলতি মাসের শেষে দিল্লি যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর তাঁর আগে বিরোধীদের একজোট হওয়ার বার্তা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিশেষ করে মোদী বিরোধী সমস্ত রাজনৈতিক দলগুলিকে একজোট হওয়ার বার্তা তাঁর মুখে। বিরোধীদের উদ্দেশ্যে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, আমি দিল্লি যাচ্ছি। শরদজি, চিদম্বরমজি বৈঠক ডাকলেই আলোচনাতে বসব। কার্যত ২১ এর মঞ্চ থেকেই একজোট হওয়ার বার্তা দিলেন মমতা। তাঁর দাবি, বাংলার মানুষ বুঝিয়ে দিয়েছেন স্বাধীনতা আন্দোলন হোক বা যে কোনও লড়াই, লড়তে প্রস্তুত বাংলা।

একুশের মঞ্চ থেকে বিজেপির বিরুদ্ধে ফ্রন্টের ডাক মমতার

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
21st July TMC Martyrs Day Rally Abhishek banerjee also called to be United like Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X