• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দোল ২০২০ : ফিরহাদ থেকে সায়ন্তনরা মাতলেন 'রঙ'-এর খেলায়! একনজরে নেতাদের উৎসবের ছবি

রাজনৈতিক 'রঙ'বাদ কাটিয়ে, আজ রঙ-খেলায় মাতলেন বাংলার একাধিক নেতা। মেয়র ফিরহাদ হাকিম থেকে বিজেপি নেতা সায়ন্তন বসুরা এদিন সকাল থেকেই বসন্ত উৎসবে মেতে দোলের রঙে। একনজরে দেখে নেওয়া যাক, বাংলার রাজনৈতিক নেতারা কীভাবে বসন্ত উৎসব উদযাপন করলেন।

মেয়রের দোল খেলা

মেয়রের দোল খেলা

'সব রঙ একসঙ্গে মিললেই তবে একজন মানুষ সম্পূর্ণ হন। সেভাবে আমাদের দেশেও যদি সমস্ত ধর্ম, জাতির মানুষ একসঙ্গে থাকেন তখনই সেটা ভারতবর্ষ হয়ে ওঠে। ' দোলের দিন চেতলায় রঙ্রে উৎসবে মেতে ওঠার পর এমনই বার্তা দিয়েছেন কলকাতার মেয়র তথা তৃণমূল নেতা ফিরহাদ হাকিম।

সায়ন্তন বসুর দোল উৎসব

সায়ন্তন বসুর দোল উৎসব

বিজেপি নেতা সায়ন্তন বসুও এদিন নিজেরে রঙের উৎসবে রাঙিয়ে নেন। 'আমরা ছোটবেলা থেকে এখানে দোল খেলি।.. ' এভাবেই দোলের দিন তিনি কেন কলকাতায় থাকেন , সেই প্রশ্নের জবাব দেন সায়ন্তন বসু। তবে তিনি পাশাপাশি জানাতে ভোলেননি যে করোনা ভাইরাসের কারণে বড় জমায়েত না করাই ভালো।

 সুজিত বসুর দোল

সুজিত বসুর দোল

এদিন, কলকাতার শ্রীভূমি স্পোর্টিং-এ দোলের আনন্দে মাতোয়ারা হন তৃণমূল সাংসদ সুজিত বসু। এদিন দোলের রঙে তিনি মেতে ওঠেন। এলাকার দাপুটে নেতাকে এমন ভূমিকায় পেয়ে উচ্ছ্বসিত এলাকাবাসীরাও।

সুজন চক্রবর্তীর দোল

সুজন চক্রবর্তীর দোল

দোল উপলক্ষ্যে সকলকে শুভেচ্ছা জানিয়ে এদিন বামেদের পরিষদীয় নেতা সুজন চক্রবর্তী বলেন, উৎসবের আবহ সবাই মিলে ধরে রেখে, সতর্ক থাকতে হবে রোগ , জীবাণু আক্রমণ নিয়ে। পাশপাশি তিনি দেশজুড়ে উৎসবের আবহে সম্প্রীতির পরিবে ধরে রাখতে বলেন।

তৃণমূলে 'শিখণ্ডি’ রত্না! বিজেপিতে কীসের বাধা, শোভনকে নিয়ে জল্পনা বাড়ালেন বৈশাখী

English summary
2020 Dol yatra in west bengal,how Firhad hakim to sayantan Basu plays holi.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X