• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বেলাইন টয় ট্রেন, দু’টি কামরা লাইনচ্যুত হয়ে জখম ১০ পর্যটক

  • By Sanjay
  • |

শিলিগুড়ি, ১০ জানুয়ারি : বেলাইন হয়ে গেল টয় ট্রেন। কার্শিয়াঙের কাছে মঙ্গলবার বিকেলে টয়ট্রেনটি লাইনচ্যুত হয়ে যায়। এই ঘটনায় জখম হয়েছেন ১০ জন পর্যটক। পর্যটকদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিন শিলিগুড়ি গামী টয়ট্রেনটি উল্টে যায়। এই ঘটনার অদ্যাবধি পরেই ঘটনাস্থলে পৌছয় ডিএইচআর ডিরেক্টর ও অন্যান্য কর্তারা। রেলের বিশেষজ্ঞরাও পৌঁছন ঘটনাস্থলে।

টয়ট্রেনের দু'টি কামরা লাইনচ্যুত হয়ে উল্টে যাওয়ায় যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে। পাগলঝোড়া স্টেশনের কাছে এই ঘটনা ঘটে। কেন হঠাৎ উল্টে গেল টয়ট্রেনটি, তা জানতে তদন্ত শুরু হয়েছে। উল্টে যাওয়া ট্রেনের কামরা দু'টি উদ্ধার করা হয়েছে।

বেলাইন টয় ট্রেন, দু’টি কামরা লাইনচ্যুত হয়ে জখম ১০ পর্যটক

পাহাড়ি লাইন। তার উপর ওই পাগলঝোড়া স্টেশন লাগোয়া এলাকা ধস প্রবণ। ফলে ধসের কারণে লাইনে সমস্যা দেখা দিতে পারে। সেদিকটাও খতিয়ে দেখছেন বিশেষজ্ঞরা। পাশাপাশি প্রশ্ন উঠে পড়েছে যাত্রী নিরাপত্তা নিয়েও।

এই দুর্ঘটনার পর আপাতত টয় ট্রেন চলাচল বন্ধ রাখা হয়েছে। লাইন পরীক্ষার পর ফের চলাচল শুরু হবে টয়ট্রেনের। এই পর্যটনের মরশুমে টয়ট্রেনে বিপত্তি ঘটায় সমস্যায় পর্যটকরা। রেলের বিশেষজ্ঞরা যুদ্ধকালীন তৎপরতায় লাইন পরীক্ষার কাজ করছেন।

English summary
Two wagon of Toy train derailed, injured 10 tourists
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X