• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বর্ধমানে একই দিনে করোনা আক্রান্ত জেলা পুলিশের দুই উচ্চ পদস্থ কর্তা সহ ৩৫ জন পুলিশকর্মী

  • By অভীক
  • |

র্ধমান জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত দুদিন আগে বর্ধমান পুলিশ লাইনের পুলিশের উচ্চ পদস্থ কর্মকর্তা সহ সব পুলিশকর্মীদের রক্তের নমুনা সংগ্রহ করে এবং লালারস সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। শনিবার তার রিপোর্ট আসে। সেখানেই জেলা পুলিশের দুই উচ্চ পদস্থ কর্তা সহ ৩৫ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে।

বর্ধমানে একই দিনে করোনা আক্রান্ত জেলা পুলিশের দুই উচ্চ পদস্থ কর্তা সহ ৩৫ জন পুলিশকর্মী

এর পরেই তৎপর হয় প্রশাসন। রিপোর্টের ভিত্তিতে আক্রান্ত পুলিশকর্মীদের চিকিৎসার ব্যবস্থা করা হয়। এবং আক্রান্তদের সংস্পর্শে যারা এসেছিলেন তাদেরও চিহ্নিত করা হচ্ছে।প্রসঙ্গত, সারা রাজ্য জুড়ে বেড়ে চলেছে করোনার দাপট। প্রথম সারিতে কলকাতা দুই ২৪ পরগনা থাকলেও তার থেকে বাদ যায়নি বর্ধমান জেলা।

রাজ্যের অন্যান্য জেলার পাশাপাশি পূর্ব বর্ধমানেও লাফিয়ে লাফিয়ে বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্য। রাজ্যে নতুন করে জারি হওয়া লকডাউনেও বর্ধমান পৌরসভার ১২,১৩ ও ১৪ ওয়ার্ডে নতুন করে শুরু হয়েছে লকডাউন। এছাড়াও জেলায় ৮০ টি এলাকাকে কনটেইনমেন্ট জোন হিসেবে চিহ্নিত করা হয়েছে। পাশাপাশি, বর্ধমান শহরের বেশ কয়েকটি মার্কেটেও নিয়ন্ত্রণ করা হয়েছে। এত কিছুর পরেও জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি কিছুতেই রোখা যাচ্ছে না। যা নিয়ে রীতিমত উদ্বিগ্ন জেলা প্রশাসনের শীর্ষ কর্তারা।

লকডাউন ভাঙায় মামলা সাংসদ অর্জুনের বিরুদ্ধে

নরেন্দ্র মোদীর টুইটার প্রোফাইলে নয়া তাজ

English summary
2 police officers of Burdwan become corona positive
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X