• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জমা জলে ভয়ঙ্কর ঘটনা! শহরের একের পর এক জায়গায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল দুজনের

Google Oneindia Bengali News

মরশুমের প্রথম বৃষ্টিতেই রাজভবনের সামনে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যু হয় এক যুবকের। যা নিয়ে শুরু হয় জোর রাজনৈতিক তরজা। গাফিলতি কার? কেন এভাবে রাস্তায় ইলেকট্রিকের তার পড়েছিল টা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। খোদ কলকাতা পুরসভার প্রশাসক ফিরহাদ হাকিম এই ঘটনায় বিভাগীয় তদন্তের নির্দেশ দেন।

সিইএসসির ভূমিকা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করে। কিন্তু সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের একই ঘটনায়। কার্যত শহরের দুই প্রান্তে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল দুজনের।

রাস্তার ধারে মাছ ধরতে গিয়ে মৃত্যু!

রাস্তার ধারে মাছ ধরতে গিয়ে মৃত্যু!

পাঠুলিতে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে, ওই এলাকার রাস্তার ধারে জল জমে ছিল। আর সেই জমা জলেই মাছ ধরতে নামে এলাকারই এক যুবক। জানা গিয়েছে, সেই সময় গাছের ডাল বেয়ে একটি তার জলের মধ্যে ঠেকে ছিল। আর সেখানে নামতেই বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে পড়েন ওই যুবক। সঙ্গে সঙ্গে এলাকার মানুষ ওই যুবককে স্থানিয় একটি হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তবে একাংশের অভিযোগ, ঘটনার পর প্রায় ৪৫ মিনিট পড়ে ছিল দেহ। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। ঘটনার পর থেকে ওই এলাকার সমস্ত বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেওয়া হয়েছে।

হরিদেবপুরেও বিদ্যুৎস্পষ্ট আরও এক যুবক

হরিদেবপুরেও বিদ্যুৎস্পষ্ট আরও এক যুবক

হরিদেবপুর থানার ২২ বিঘা নবপল্লির ঘটনা। বৃহস্পতিবার রাতে এই ঘটনাটি ঘটেছে। গত কয়েকদিন ধরে লাগতার বৃষ্টিতে শহরের বিভিন্ন অংশে জল জমে রয়েছে। রাতে বাইকে নিয়ে এক ব্যক্তি। জমা জল পেরিয়েই ওই ব্যক্তি এগিয়ে যাচ্ছিলেন বাড়ির দিকে। সেই সময় একটি ইলেকট্রিকের তারের অংশ পড়েছিল জলের মধ্যে। কিছুটা এগোতেই বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে যান ওই ব্যক্তি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। অভিযোগ, ঘটনার পরেই পুলিশকে জানানো হলে প্রায় ঘন্টাখানেক পর ঘটনাস্থলে আসে পুলিশ।

গাফিলতি খতিয়ে দেখা হবে

গাফিলতি খতিয়ে দেখা হবে

প্রায় গত ২৪ ঘন্টা ধরে শহর এবং শহরতলির বিভিন্ন অংশে প্রবল বৃষ্টি হয়। শহরের বিভিন্ন প্রান্তে এখনো জমা জল। এই প্রসঙ্গে তারক সিং জানিয়েছে, এই ঘটনা খুবই দুঃখজনক। পুরসভার তরফে কোনও গাফিলতি থাকলে নিশ্চয় টা খতিয়ে দেখা হবে। প্রয়োজনে মৃতের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়া হবে বলেও জানিয়েছেণ তারকবাবু। তবে এক্ষেত্রে সিইএসসির তরফে কোনও গাফিলতি রয়েছে কিনা টা খতিয়ে দেখা হবে। আর তাঁদের গাফিলতি হলে সিইএসসিকেও এর দায় নিতে হবে।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
2 death in kolkata being electrocuted after heavy rain
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X