• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল নেতার সঙ্গে পুরনো সম্পর্ক বিজেপি নেতার! দলের ১৮ আসন আর ৪০ শতাংশ ভোটের ব্যাখ্যা মুকুল রায়ের

আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপি ভাল ফল করবে। এদিন নলহাটির ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতির বাড়িতে দাঁড়িয়ে এমনটাই মন্তব্য করেছেন মুকুল রায়। তিনি বলেন, বিগত লোকসভা নির্বাচনে বিজেপি ১৮ টি আসন আর, ৪০ শতাংশ ভোট পেয়েছে, এটা কি শুধুমাত্র বিজেপির ভোটে সম্ভব প্রশ্ন তুলেছেন তিনি।

নলহাটির ব্লক তৃণমূল সভাপতির বাড়িতে যাওয়া নিয়ে প্রশ্ন

নলহাটির ব্লক তৃণমূল সভাপতির বাড়িতে যাওয়া নিয়ে প্রশ্ন

এদিন নলহাটির ব্লক তৃণমূল সভাপতি বিভাস অধিকারীর বাড়িতে গিয়েছিলেন বিজেপি নেতা মুকুল রায়। যা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে রাজনৈতিক মহলে। প্রশ্ন উঠছে তাহলে কি লুচি, আলুরদম গল্পে সব্যসাচী দত্তের মতোই তৃণমূল নেতা বিভাস অধিকারী বিজেপি যাচ্ছেন। যদিও মুকুল রায় সেই প্রশ্ন উড়িয়ে দিয়েছেন।

মুকুল রায়ের ব্যাখ্যা

মুকুল রায়ের ব্যাখ্যা

ব্যক্তিগত সম্পর্কেই যাওয়া বলেও মন্তব্য করেছেন মুকুল রায়। মানুষের সঙ্গে সম্পর্কটা আলাদা জিনিস বলেও মন্তব্য করেছেন তিনি। তিনি বলেন, কেউ যদি ভাল সংঘ চালায়, আর তিনি যদি সেখানে যান, তাহলে কি ধরে নিয়ে হবে তিনি বিজেপিতে যাচ্ছেন। তবে বাড়ি থেকে বেরনোর সময় মুকুল রায় মন্তব্য করেন, বিজেপি খুব ভাল ফল করবে। তিনি বলেন, বিভাসকে তিনি চেনেন, এলাকায় ভাল কাজ করে। তবে এইদিনে তাঁর এই জায়গায় আসার জন্য তাদের দলের জেলা সভাপতি কী করবেন, তা তিনি জানেন না, মন্তব্য করেছেন মুকুল রায়।

দলের ১৮ আসন আর ৪০ শতাংশ ভোটের পুরোটাই বিজেপির নয়

দলের ১৮ আসন আর ৪০ শতাংশ ভোটের পুরোটাই বিজেপির নয়

২০১৪ সালে ২ টি আসন থেকে একর ধাক্কায় ২০১৯এ- ১৮ টি আসন পেয়েছিল বিজেপি। শতাংশের নিরিখে বিজেপির ভোট ছিল ৪০ শতাংশের ওপরে। অপর দিকে দেখা গিয়েছিল বামেদের ভোট কমেছিল প্রায় ২৭ শতাংশের মতো। ফলে বিজেপির জয় বামেদের ভোটেই হয়েছিল বলে আক্রণ শানিয়েছিল তৃণমূল। পুরো ভোট যে বিজেপির ছিল না, তা এদিন স্বীকার করে নিলেন মুকুল রায়।

মুকুল রায়ের সঙ্গে সম্পর্কের ব্যাখ্যায় বিভাস অধিকারী

মুকুল রায়ের সঙ্গে সম্পর্কের ব্যাখ্যায় বিভাস অধিকারী

এদিন মুকুল রায়ের সঙ্গে সম্পর্কের ব্যাখ্যা করেন তৃণমূলের ব্লক সভাপতি বিভাস অধিকারী। ২০১২ সালে তিনি তৃণমূলের ব্লক সভাপতি হয়েছিলেন। সেই সময় মুকুল রায়ও ছিলেন। সেই সময়কার সম্পর্ক রয়ে গিয়েছে। এব্যাপারে অনুকুল ঠাকুরের কথা তিনি স্মরণ করেছেন।

নবান্ন অভিযানের ডাক সৌমিত্র খানের

তৃণমূল ক্লোজড চ্যাপ্টার! বিজেপিতে সক্রিয় হওয়ার পূর্বাভাস দিয়ে রাখলেন শোভন

English summary
18 seats and 40% vote on Loksabha Election all are not from BJP's pocket, says Mukul Roy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X