• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অনুব্রত গড়ে বিদ্রোহ তৃণমূল কংগ্রেসে! ইস্তফা দিতে চেয়ে ১০ প্রভাবশালী নেতার চিঠি

  • |

১০ প্রভাবশালী তৃণমূল কংগ্রেস নেতার ইস্তফার ইচ্ছাপ্রকাশে সরগরম অনুব্রত মণ্ডলের বীরভূম। সূত্রের খবর অনুযায়ী, এই গণ ইস্তফার উদ্যোগে চিন্তা বেড়েছে বীরভূম জেলা তৃণমূল নেতৃত্বের। তবে এব্যাপারে এখনও কোনও মন্তব্য করেননি বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডল।

পুরসভায় প্রশাসক মণ্ডলী গঠন নিয়ে গণ্ডগোল

পুরসভায় প্রশাসক মণ্ডলী গঠন নিয়ে গণ্ডগোল

গণ্ডগোল মূলত পুরসভার প্রশাসকমণ্ডলী গঠন নিয়ে। করোনা সংক্রমণের কারণে নির্বাচন না হওয়ায় অন্য পুরসভার মতো রামপুরহাট পুরসভাতেও প্রশাসকমণ্ডলী গঠন করে দিয়েছে। অন্য পুরসভার মতো বিদায়ী চেয়ারম্যান অশ্বিনী তিওয়ারিকে প্রশাসক পদে বসিয়ে ভাইস চেয়ারম্যান তথা ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুকান্ত ভট্টাচার্যকে সেই বোর্ডের সদস্য করে দেয় নবান্ন। কিন্তু কিছু দিনের মধ্যে সেই বোর্ডের সদস্য সুকান্ত ভট্টাচার্যকে সরিয়ে মীনাক্ষী ভগতকে সদস্য করা হয়।

 গোষ্ঠীদ্বন্দ্ব মেটাতে পদক্ষেপ

গোষ্ঠীদ্বন্দ্ব মেটাতে পদক্ষেপ

প্রথমে সুকান্ত ভট্টাচার্য কিংবা মীনাক্ষী ভগতকে নিয়ে গোষ্ঠীদ্বন্দ্ব শুরু হলেও, যা পরবর্তী সময়ে বড় আকার নেয়। সব প্রাক্তন কাউন্সিলরকে ওয়ার্ড কোঅর্ডিনেটর করার প্রস্তাবও দেওয়া হয়। কিন্তু তাতেও গোষ্ঠীদ্বন্দ্ব মেটানো যায়নি বলে স্থানীয় সূত্রে খবর।

১৬ জনের মধ্যে ১০ কোঅর্ডিনেটরের ইস্তফার চিঠি

১৬ জনের মধ্যে ১০ কোঅর্ডিনেটরের ইস্তফার চিঠি

সূত্রের খবর অনুযায়ী, বর্তমান পরিস্থিতির জেরে ১৬ কোঅর্ডিনেটরের মধ্যে ১০ জন ইস্তফার চিঠি হোয়াটসঅ্যাপে পাঠিয়ে দেন, সভাপতি অনুব্রত মণ্ডল ও সহসভাপতিকে। সেই চিঠি পাঠানো হয় এলাকার বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী আশিস বন্দ্যোপাধ্যায়কেও। যেসব ওয়ার্ডের কোঅর্ডিনেটররা ইস্তফা দিয়েছেন, তাঁদের মধ্যে রয়েছেন, ১,২ ,৪ ৮, ১০, ১১, ১৩, ১৪, ১৬, ১৮ নং ওয়ার্ডের কোঅর্ডিনেটররা। পদত্যাগীদের অভিযোগ কোঅর্ডিনেটরদের সঙ্গে সমন্বয় রেখে প্রশাসক বোর্ডের সদস্যকে কাজ করার নির্দেশ দেওয়া হলেও, তা করা হচ্ছে না।

বিড়ম্বনায় তৃণমূল, মন্তব্য নেই অনুব্রত

বিড়ম্বনায় তৃণমূল, মন্তব্য নেই অনুব্রত

এই পরিস্থিতি নিয়ে বিড়ম্বনায় পড়েছে জেলা তৃণমূল নেতৃত্ব। সভাপতি অনুব্রত মণ্ডল যেখানে বলছেন বিধানসভা নির্বাচনে জেলার সব আসন তৃণমূল পাবে আর মুখ্যমন্ত্রী হবেন মমতা, সে জায়গায় এই পরিস্থিতি নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। যদিও এসম্পর্কে অনুব্রত মণ্ডলের কোনও প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।

এসএসসির শুন্যপদের তালিকা ঘোষণা করুক রাজ্য সরকার মন্তব্য সুজনের

মানবিকতার নজির! করোনা আতঙ্কেও পিপিই পরে জ্বরের রোগীকে হাসপাতালে পৌঁছে দিলেন তৃণমূল নেতা

English summary
10 TMC leaders from Anubrata Mondal's Birbhum send resignation letters to party.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X