• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উচ্চমাধ্যমিকের প্রথম দশে হুগলির ২১ মেধাবী

  • |

এবছর সরকারি ভাবে কোনও মেধা তালিকা ঘোষিত হয়নি। যদিও উচ্চ শিক্ষা সংসদ তরফে বলা হয়েছে এবছর উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ৫০০ র মধ্যে সর্বাধিক প্রাপ্ত নম্বর ৪৯৯। ওই তালিকায় রয়েছে হুগলির ঐক্য বন্দ্যোপাধ্যায়ের নাম। পাশাপাশি দ্বিতীয় তৃতীয় চতুর্থ থেকে পঞ্চম ষষ্ঠ স্থানেও জায়গা করে এজেলার ২১ জন ছাত্র, ছাত্রী।

উচ্চমাধ্যমিকের প্রথম দশে হুগলির ২১ মেধাবী

উচ্চ শিক্ষা সংসদ সূত্রে জানা গিয়েছে, ৪৯৯ পেয়ে রাজ্যে প্রথম স্থান পেয়েছেন চুঁচুড়া হুগলি কলেজিয়েট স্কুলের ঐক্য বন্দ্যোপাধ্যায়। ৪৯৮ নম্বর পেয়ে রাজ্যে দ্বিতীয় স্থানে রয়েছেন তারকেশ্বর মোক্তারপুর হাইস্কুলের মহম্মদ তালহা। তৃতীয় স্থানে রয়েছেন চুঁচুড়া দেশবন্ধু মেমোরিয়ালের স্মরজিৎ ধর, ভাস্তারা জ্ঞানেশ্বর হাইস্কুলের তপোদীপ ঘোষ ও শ্রীঅরবিন্দ বিদ্যামন্দিরের প্রথম সাহাচৌধুরী। ওই তিনজনেরই প্রাপ্ত নম্বর ৪৯৭। কৃষ্ণভামিনী নারী শিক্ষামন্দিরের সহেলী মণ্ডল চতুর্থ স্থানে থাকার সঙ্গে জেলায় মেয়েদের মধ্যে প্রথম হয়েছেন। তাঁর প্রাপ্ত নম্বর ৪৯৬।

সহেলী ছাড়াও ৪৯৬ পেয়েছেন শিবম পারিকাল, সপ্তর্ষি হালদার, অরিণ হালদার, সম্প্রীত চক্রবর্তী, শেখ আয়ান হামিম ও অঙ্কুর মণ্ডল। ৪৯৫ পেয়েছেন অনিরুদ্ধ বন্দ্যোপাধ্যায়, নিরঞ্জনা ঘোষ, প্রিয়তোষ জানা ও অঙ্কিত দাস। ৪৯৪ পেয়েছেন অনুভব দাশগুপ্ত, স্নেহাশিস কর্মকার, স্বরজিতা পাত্র, আকাশ মুখোপাধ্যায় ও ঐশিক মুখোপাধ্যায়। শ্রীরামপুরের রামকৃষ্ণ আশ্রম বিদ্যালয় থেকে এবার চারজন প্রথম দশে রয়েছে।

English summary
10 student of Hoogly got position in HS merit list
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X