• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বঙ্গ বিজেপির #আত্মনির্ভরভারত জনসভায় অমিত শাহের বক্তব্য শুনতে সামিল হবে ১০ লাখ

করোনা ধাক্কার মধ্যেই বাংলায় একুশের বিধানসভা ভোটকে টার্গেট করে এগোেত শুরু করেছে বঙ্গ বিজেপি। তার প্রস্তুতিতেই দলের সেনাপতি অমিত শাহ সভা করবেন। #আত্মনির্ভর ভারত জনসভা নাম দিয়ে ভার্চুয়ালি ব্রিগেড চলোর ডাক দিয়েছে বিজেপি। তাতে ফেসবুক, টুইটার, ইউটিউবে প্রায় ১০ লাখ মানুষ সামিল হবে বলে দাবি বঙ্গ বিজেপির।

 অমিত শাহের জনসভা

অমিত শাহের জনসভা

একুশের বিধানসভা ভোট আসতে আর বেশি দেরি নেই। হাতে গোনা কয়েকটা মাস মাত্র। করোনার জেরে অনেক কিছুই থমকে গিয়েছে কিন্ত আর বেশি সময় নষ্ট করতে চায় না রাজ্য বিজেপি। তাই কোমর বেঁধে নেমে পড়েছেন দিলীপ ঘোষরা। আগামী ৯ জুন বঙ্গ বিজেিপ ব্রিগেড চলো ডাক দিয়েছে। তাতে ভার্চুয়ালি সভা করা হবে। বক্তা অমিত শাহ। #আত্মনির্ভর ভারত জনসভা নাম দিয়েছেন দিলীপ ঘোষরা।

 ১০ লাখ মানুষ অংশ নেবেন

১০ লাখ মানুষ অংশ নেবেন

বঙ্গ বিজেপির দাবি অমিত শাহের এই ভার্চুয়াল সভায় প্রায় ১০ লাখ মানুষ অংশ নেবেন। ফেসবুক, টুইটার ইউটিউবের সাহায্য নেওয়া হবে এই ভার্চুয়াল জনসভার জন্য। বিজেপির আইটি সেল সব প্রস্তুতি সেরে ফেলেছে। ৯ জুন সকাল ১১টা থেকে শুরু হবে অমিত শাহের এই সভা।

জনসভার এজেন্ডা

জনসভার এজেন্ডা

মোদী সরকার ২.০-র সাফল্য তুলে ধরাই এই জনসভার মূল উদ্দেশ্য বিজেপির। সেখানে কেন্দ্রীয় সরকারের বিভিন্ন প্রকল্প এবং সাফল্যের কথা তুলে ধরে রাজ্য সরকারের খামতি গুলি প্রকট করে তুলতে চান দিলীপ ঘোষরা। আগেই রাজ্য সরকারের একাধিক ব্যর্থতাকে তুলে ধরে ৯ দফা চার্জশিট পেশ করেছে বিজেপি।

টার্গেট মমতা

টার্গেট মমতা

অমিত শাহের এই ভার্চুয়াল জনসভার মূল ইস্যু হয়ে উঠতে চলেছে রাজ্য সরকারের ব্যর্থতার খতিয়ান তুলে ধরা। করোনা সংক্রমণ থেকে আম্ফান পরিস্থিতি মোকাবিলায় কেন্দ্রর পূর্ণ সহযোগিতা সত্যেও রাজ্য সরকার কীভাবে ব্যর্থ হয়েছে সেটাই মূল ইস্যু হতে তলেছে এই জনসভায়। শুধু তাই নয় পরিযায়ী শ্রমিকদেরও ইস্যু করতে চলেছে বিজেপি।

English summary
10 laks may be participate in Amit Shah's virtual Atmanirbhar Bharat rally for Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X