• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সস্ত্রীক করোনা আক্রান্ত বিশ্বের এক নম্বর টেনিস তারকা জকোভিচ! সন্তানদের রক্ষা

এবার করোনা ভাইরাসে আক্রান্ত হলেন বিশ্বের এক নম্বর টেনিস তারকা নোভাক জকোভিচ। কোভিড-১৯ ধরা পড়েছে টেনিস আইকনের স্ত্রীর শরীরেও। মঙ্গলবার জকোভিচ নিজে টুইট করে এ কথা জানিয়েছেন। তবে তাঁর সন্তানরা সুস্থ আছেন বলেও সন্তোষ প্রকাশও করেছেন সার্বিয়ান তারকা। সার্বিয়া ও ক্রোয়েশিয়ায় অনুষ্ঠিত হওয়া আদরিয়া ট্যুর থেকেই যে তাঁর শরীরে মারণ ভাইরাসের সংক্রমণ ছড়িয়েছে বলে মেনে নিয়েছেন জোকা। তবে তাঁর ওই টুর্নামেন্ট আয়োজনের উদ্দেশ্য যে খারাপ ছিল ন, তাও স্পষ্ট জানিয়েছেন জকোভিচ। বলেছেন, আপাতত তিনি ও তাঁর স্ত্রী ১৪ দিনের আইসোলেশনে থাকবেন।

আদ্রিয়া ট্যুর নিয়ে বিতর্ক

আদ্রিয়া ট্যুর নিয়ে বিতর্ক

করোনা ভাইরাসের উদ্বেগের মধ্যে ফুটবল বাদে বিশ্বের কোনও ক্রীড়া ইভেন্ট এখনও শুরু হয়নি। স্থগিত রয়েছে আন্তর্জাতিক টেনিস। তার আগে প্রদর্শনী টেনিস টুর্নামেন্ট আদ্রিয়া ট্যুরের আয়োজন করেছিলেন বিশ্বের এক নম্বর তারকা নোভাক জোকোভিচ। সেখানে খেলেই তিনি সহ মোট চার জন টেনিস তারকা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে মনে করা হচ্ছে। একই সঙ্গে এই কঠিন পরিস্থিতিতে আদ্রিয়া ট্যুরের আয়োজন করার প্রয়োজনীয়তা নিয়েও প্রশ্ন উঠেছে। শুরু হয়েছে বিতর্ক।

করোনা আক্রান্ত টেনিস তারকা

করোনা আক্রান্ত টেনিস তারকা

গত শনিবার বেলগ্রাদে হওয়া আদ্রিয়া ট্যুরের এক প্রদর্শনী ম্যাচে বুলগেরিয়ান টেনিস তারকা গ্রিগর দিমিত্রভের মুখোমুখি হয়েছিলেন ক্রোয়শিয়ার বোরনা কোরিচ। তাঁরা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আদ্রিয়া ট্যুরে অংশ নেওয়া সার্বিয়ান টেনিস তারকা ভিক্টর ট্রোইকিও নিজেকে করোনা আক্রান্ত বলে দাবি করেছেন। জানিয়েছেন, তাঁর অন্তঃস্বত্ত্বা স্ত্রীর শরীরেও প্রবেশ করেছে মারণ ভাইরাস।

এবার আক্রান্ত জকোভিচ

এবার আক্রান্ত জকোভিচ

আদ্রিয়া ট্যুরে খেলা চতুর্থ টেনিস খেলোয়াড় হিসেবে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন উদ্যোক্তা তথা বিশ্বের এক নম্বর তারকা নোভাক জকোভিচ। তাঁর স্ত্রীও সংক্রমিত হয়েছেন বলে জানিয়েছেন সার্বিয়ান তারকা নিজে। তবে তাঁর সন্তানরা করোনামুক্ত বলে স্বস্তি প্রকাশও করেছেন জোকা। আদ্রিয়া ট্যুরে অংশ নিয়েই যে তাঁর এই পরিণতি হয়েছে, তা কার্যত মেনে নিয়েছেন জোকা। তবে স্বচ্ছ হৃদয়েই তিনি ওই টুর্নামেন্ট আয়োজন করেছিলেন বলে দাবি বিশ্বের এক নম্বর টেনিস তারকার।

জকোভিচের টুইট

জকোভিচের টুইট

এত বড় খবর নিজেই টুইট করে জানিয়েছেন নোভাক জকোভিচ। লিখেছেন, করোনা ভাইরাসের প্রভাব ধীরে ধীরেস কমছে দেখেই আদ্রিয়া ট্যুর আয়োজন করা হয়েছিল। কিন্তু পরিস্থিতি যে এমন পর্যায়ে পৌঁছে যাবে, তা তাঁরা কল্পনাতেও আনেননি বলেও স্বীকার করেছেন জোকা। আক্ষেপের সুরে বলেছেন, করোনার আবহে অর্থকষ্টের সম্মুখীন হওয়া দুঃস্থ মানুষদের সাহায্যার্থেই এই টুর্নামেন্ট আয়োজন করেছিলেন তিনি।

English summary
World number one tennis star Novak Djokovic tests positive for coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X