• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার মধ্যেও উইম্বলডন আয়োজনের ভাবনা, স্থগিত হতে পারে ইউএস ওপেন

করোনা ভাইরাসের জেরে ঐতহ্যবাহী ফ্রেঞ্চ ওপেন স্থগিত হলেও উইম্বলডন নির্ধারিত সূচি মেনে আয়োজন করা হতে পারে বলে খবর। তবে এই আপদকালীন পরিস্থিতিতে ইউএস ওপেন স্থগিত করা হতে পারে বলেও সূত্র মারফত জানা গিয়েছে।

করোনার ভয়াবহ প্রভাব

করোনার ভয়াবহ প্রভাব

মোট ১৬৬টি দেশে করোনা ভাইরাসের প্রভাব পড়েছে বলে বিশ্ব স্বাস্থ্য সংস্থা বা হু-র রিপোর্টে বলা হয়েছে। বিশ্বব্যাপী মারণ ভাইরাসের বলি হয়েছেন প্রায় ৮ হাজার মানুষ। আক্রান্ত হয়েছেন প্রায় দুই লক্ষ। ফ্রান্স, আমেরিকা এবং ইংল্যান্ডে করোনার প্রভাবে যথাক্রমে ১৭৫, ১১৫ ও ৭১ জনের মৃত্যু হয়েছে বলে খবর।

স্থগিত ফ্রেঞ্চ ওপেন

স্থগিত ফ্রেঞ্চ ওপেন

সাধারণ জুন মাসে আয়োজিত হয়ে থাকে ক্লে কোর্টের ফ্রেঞ্চ ওপেন। কিন্তু করোনা ভাইরাসের ভয়াবহ প্রভাবে সেই টুর্নামেন্টে অনেকটাই পিছিয়ে দেওয়া হয়েছে। ২০ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবরের মধ্যে ফ্রেঞ্চ ওপেন আয়োজনের ভাবনায় রয়েছে কর্তৃপক্ষ।

উইম্বলডন যথা সময়ে

উইম্বলডন যথা সময়ে

চলতি বছর ২৯ জুন থেকে শুরু হওয়ার কথা উইম্বলডন। ১২ জুলাই পর্যন্ত প্রতিযোগিতা। করোনা ভাইরাসের আতঙ্কেও নির্ধারিত সূচি মেনে ঐতিহ্যবাহী এই টেনিস টুর্নামেন্ট আয়োজন করতে বদ্ধপরিকর আয়োজক অল ইংল্যান্ড ক্লাব। এক সূত্র মারফত এমন খবরই পাওয়া গিয়েছে। ফ্রেঞ্চ ওপেন সেপ্টেম্বর পর্যন্ত পিছিয়ে যাওয়ায় সেই সময় কিংবা তার পরে উম্বলডন আয়োজন করা যাবে কিনা, তা নিয়েও তৈরি হয়েছে ধোঁয়াশা।

স্থগিত হতে পারে ইউএস ওপেন

স্থগিত হতে পারে ইউএস ওপেন

উইম্বলডন পিছোনোর কোনও সংকেত পাওয়া না গেলেও জনপ্রিয় ইউএস ওপেন করোনা ভাইরাসের জেরে পিছিয়ে যেতে পারে বলে সূত্র মারফত জানা গিয়েছে। চলতি বছরের ২৪ অগাস্ট থেকে শুরু হওযার কথা এই প্রতিযোগিতা। কিন্ত তা পিছিয়ে ২০২১-এ টেনে নিয়ে যাওয়া হতে পারে বলে সূত্রের খবর।

English summary
Wimbledon still on track but US Open may postpone amid coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X