• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের ডামাডোল ভারতীয় টেনিসে, এশিয়ান গেমসে খেলবেন না লিয়েন্ডার পেজ

ফের ডামাডোল ভারতীয় টেনিসে। ইন্দোনেশিয়ার পালেম্বাং-এ এশিয়ান গেমস শুরু হওয়ার মাত্র ২ দিন আগে টুর্ণামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নিলেন অভিজ্ঞ ভারতীয় টেনিস খেলোয়ার লিয়েন্ডার পেজ। বৃহস্পতিবার রাতে অল ইন্ডিয়া টেনিস অ্যাসোসিয়েশনের চিফ এক্সিকিউটিভ হিরণ্ময় চট্টোপাধ্যায়ের কাছে একটি মেল করে এই সিদ্ধান্ত জানান লিয়েন্ডার। এই মুহূর্তে টুর্ণামেন্টে নতুন খেলোয়াড় নেওয়ারও উপায় নেই।

ফের ডামাডোল ভারতীয় টেনিসে, এশিয়ান গেমসে খেলবেন না লিয়েন্ডার পেজ

কি কারণে নিজেকে টুর্ণামেন্ট থেকে সরিয়ে নিলেন লিয়েন্ডার? হিরণ্ময় চট্টোপাধ্যায়কে করা মেলে লিয়েন্ডার জানিয়েছেন তিনি একজন ডাবলস বিশেষজ্ঞের সঙ্গে খেলতে চান। তাছাড়া তিনি জানিয়েছেন এখন তিনি নিজের আগের র্যাঙ্কিং ফিরে পাওয়ার দিকেই মনোসংযোগ করছেন। তিনি আরও দাবি করেছেন নতুন খেলোয়াড়দের তিনি সুযোগ করে দিতে চান।

এসিয়াডের ভারতীয় দলে আছেন রামকুমার রামনাথন, প্রজনেশ গুন্নেশ্বরন ও সুমিত নাগাল -এঁরা প্রত্য়েকেই সিঙ্গলস প্লেয়ার। ডাবলস বিশেষজ্ঞ হিসেবে লিয়েন্ডার ছাড়া আছেন রোহন বোপান্না ও দ্বিবীজ শরন। ক্রমতালিকা অনুযায়ী এঁরা দুজনেই ভারতের সেরা ডাবলস খেলোয়াড় কাজেই ভারতের প্রথম ডাবলস দলে এঁরাই খেলবেন। তাই দ্বিতীয় ডাবলস দলে কোনও একজন সিঙ্গলস খেলোয়াড়কে নিয়েই খেলতে হত লি'কে। তবে নতুন খেলোয়াড়দের সুযোগ করে দেওয়ার যে যুক্তি তিনি দিয়েছেন, তা একেবারেই অবান্তর। হিরণ্ময় চট্টোপাধ্যায় জানিয়েছেন টুর্ণামেন্টে নতুন খেলোয়াড়ের নাম নথিভুক্ত করার দিন পেরিয়ে গিয়েছে। কাজেই লিয়েন্ডার বরং এক নতুন খেলোয়াড়ের সুযোগ নষ্ট করলেন বলেই জানিয়েছেন তিনি।

ফলে দ্বিতীয় ডাবলস দল দুই সিঙ্গলস খেলোয়াড়কে দিয়েই গড়তে হবে ভারতকে। ৪৫ বছরের অভিজ্ঞ লিয়েন্ডার এশিয়াডে মোট ৮টি পদক জিতেছেন। তার ৩টি এসেছে ডাবলস থেকে। প্রথমবার ১৯৯৪ সালে গৌরব নাতেকারের সঙ্গে জুটি বেঁধে পদক জেতেন। বাকি দুইবার ২০০২ ও ২০০৬ সালে তাঁর সঙ্গী ছিলেন মহেশ ভূপতি।

English summary

 Veteran Tennis player Leander Paes pulls out of Asian Games 2018. Deadline for new entries already closed.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X