• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আম্পায়ারকে 'চোর' বলে কেড়েছিলেন লাইমলাইট, এবার সেরেনা পড়তে চলেছেন মহা সমস্যায়

গত শনিবার ইউএস ওপেনের মহিলাদের ফাইনালে প্রথম জাপানি হিসেবে নাওমি ওসাকা জিতলেও সব লাইমলাইটটা কেড়ে নিয়েছিলেন পরাজিত সেরেনা উইলিয়ামস। ফাইনালে তাঁর একটি পয়েন্ট কেটে নেওয়ায় আম্পায়ারকে তিনি 'চোর' বলেছিলেন। এর জেরে আগামী দিনে বড় সড় সমস্যায় পড়তে চলেছেন তিনি।

আম্পায়ারকে চোর, মহা সমস্যায় সেরেনা

শোনা যাচ্ছে সেরেনার ওই দিনের আচরণে যারপরনাই ক্ষুব্ধ চেয়ার আম্পায়াররা। তাঁরা চাইছেন, সেরেনা ওই কটু মন্তব্যের জন্য সেদিনের চেয়ার আম্পায়ার কার্লোস রামোসের কাছে ক্ষমা চেয়ে নিন। নাহলে তাঁরা কড়া পদক্ষেপ নেওয়ার কথা ভাবছেন। একটি সূত্রের খবর সেরেনা ক্ষমা না চাওয়া পর্যন্ত সেরেনার ম্যাচচ বয়কট করার সিদ্ধান্ত নিতে পারেন তাঁরা।

গত শনিবারের ফাইনালে চেয়ার আম্পায়ার সেরেনাকে ম্যাচ চলাকালীন গ্যালারিতে বসা কোচের কাছ থেকে পরামর্শ গ্রহণ করতে দেখেন। নিয়ম মেনেই তিনি সেরেনাকে নিয়মভঙ্গের জন্য সতর্ক করেন। কিন্তু সেরেনা কান্নায় ভেঙে পড়ে দাবি করেছিলেন তিনি ওই অপরাধ করেননি। তাঁর কোচ অবশ্য জানিয়েছেন, তিনি ওইদিন গ্যালারি থেকে কিছু ইশারা করেছিলেন।

এরপর সেরেনা র্যাকেট ভেঙে ফেললে দ্বিতীয়বার নিয়মভঙ্গের জন্য তাঁর একটি পয়েন্ট কেটে নেওয়া হয়। সেইসসময়ই আম্পায়ারকে উদ্দেশ্য করে সেরেনাকে বলতে শোনা যায় 'আপনি একজন মিথ্যাবাদী ও চোর'। আম্পায়ারকে কুকথা বলে তৃতীয়বার নিয়ম ভাঙেন সেরেনা এবং এর জন্য তাঁর একটি গেম কেটে নেওয়া হয়েছিল।

ম্যাচের পর যার জন্য় সেরেনা টেনিস খেলাকেই লিঙ্গ বৈষম্যের দায়ে অভিযুক্ত করেন। সেই অভিযোগ নিয়ে দ্বিধা বিভক্ত হয়ে গিয়েছে টেনিস দুনিয়া। এতদিন অবধি সেরেনা বলেছেন ওই ঘটনাই তিনিই সঠিক এবং কোনও ক্ষমা তিনি চাইবেন না। এবার আম্পায়াররা তাঁর ম্যাচ খএলাতে না চাইলে তিনি কি করেন, সেটাই দেখার।

English summary
The umpires are considering to quit Serena’s forthcoming matches until she apologizes for calling the chair umpire a 'thief' in the US Open final. 
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X