• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনায় আক্রান্ত ব্রিটিশ টেনিস তারকা, অস্ট্রেলিয় ওপেনে অনিশ্চিত!

ব্রিটিশ টেনিস তারকা অ্যান্ডি মারে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে খবর পাওয়া গিয়েছে। নিজের বাড়িতেই তিনি আইসোলেশনে রয়েছেন বলে জানানো হয়েছে। এই অবস্থায় তিনি আদৌ অস্ট্রেলিয় ওপেন খেলতে পারবেন কিনা, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। যদিও টেনিস তারকা নিজে ওই টুর্নামেন্টে অংশ নিতে চান বলে জানা গিয়েছে।

করোনায় আক্রান্ত ব্রিটিশ টেনিস তারকা, অস্ট্রেলিয় ওপেনে অনিশ্চিত!

পরিবার সূত্রের খবর, অস্ট্রেলিয়া উড়ে যাওয়ার জন্য তৈরি হচ্ছিলেন অ্যান্ডি মারে। তার আগে টেনিস তারকা নানা শারীরিক উপসমে ভুগতে শুরু করেন বলে খবর। মারে-র কোভিড ১৯ টেস্ট করা হয়। টেস্ট রিপোর্ট পজেটিভ এসেছে বলে পরিবার সূত্রে খবর। সারে-র বাড়িতেই আইসোলেশনে রয়েছেন ইংল্যান্ডের টেনিস তারকা।

আগামী ৮ ফেব্রুয়ারি থেকে মেলবোর্নে অস্ট্রেলিয় ওপেন শুরু হওয়ার কথা। ২১ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে প্রতিযোগিতা। বছরের প্রথম গ্র্যান্ড স্লামে অংশ নিতে চলতি সপ্তাহেই বিশেষ চাটার্ড বিমানে মেলবোর্ন উড়ে যাওয়ার কথা ছিল অ্যান্ডে মারে-র। কিন্তু এই অবস্থায় তিনি আদৌ এবার টুর্নামেন্টে অংশ নিতে পারবেন কিনা, তা নিয়ে প্রশ্নচিহ্ন তৈরি হয়েছে।

করোনা ভাইরাসের আবহে নির্ধারিত সময়ের তিন সপ্তাহ পরে শুরু হচ্ছে অস্ট্রেলিয় ওপেন। অতিমারী পরিস্থিতিতে খেলোয়াড়দের মেলবোর্নে পৌঁছনোর জন্য ১৫টি বিশেষ বিমানের ব্যবস্থা করেছে টুর্নামেন্টের উদ্যোক্তারা। মাঠে ২৫ শতাংশ দর্শক একসঙ্গে বসে খেলা দেখতে পারবেন বলেও জানানো হয়েছে।

কালীঘাটে পদ্ম ফুটবে শুভেন্দুর সুরে দিলীপ, শিশির নিয়েও আগ্রহী দিলীপ

English summary
Tennis star Andy Murry test positive for coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X