• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গোড়ালির চোটে জর্জরিত কিংবদন্তি সেরেনা ফরাসি ওপেন থেকেও সরে দাঁড়ালেন

েগোড়ালির চোটে জর্জরিত কিংবদন্তি সেরেনা উইলিয়ামস ফরাসি ওপেন থেকেও সরে দাঁড়ালেন। টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের ম্যাচ খেলবেন না বলে জানিয়ে দিয়েছেন সেরেনা নিজে। জানিয়েছেন, ডাক্তার আপাতত তাঁকে কিছুদিন টেনিস কোর্টের বাইরে থাকতে বলেছেন।

গোড়ালির চোটে জর্জরিত কিংবদন্তি সেরেনা ফরাসি ওপেন থেকেও সরে দাঁড়ালেন

গত মাসে ইউএস ওপেন খেলার সময় পায়ের গোড়ালির পেশীতে চোট পান সেরেনা উইলিয়ামস। চোট এতটাই গুরুতর ছিল যে চিকিৎসকদের পরামর্শে তাঁকে কিছুদিন টেনিস কোর্টের বাইরে থাকতে হয়। ইতালিয়ান ওপেন না খেলার সিদ্ধান্ত নেন সেরেনা। তবে শীঘ্রই তিনি স্বমহিমায় ফিরবেন বলেও আশ্বাস দিয়েছেন ৩৯ বছরের সেরেনা।

কথা মতো চোট সারিয়ে চলতি মাসে শুরু হওয়া ফরাসি ওপেনে খেলতে নামেন উইলিয়ামস। টুর্নামেন্টের প্রথম রাউন্ডের ম্যাচ জিতেও যান মার্কিনি তারকা। স্বদেশী কে আনকে ৭-৬, ৬-০ সেটে হারান সেরেনা। দ্বিতীয় রাউন্ডে বুলগেরিয়ার টি পিরোনকোভার বিরুদ্ধে খেলতে নামার কথা ছিল তাঁর।

কিন্তু তার আগেই সেরেনার গোড়ালির পুরনো চোট ফের চাগার দিয়ে ওঠে। যন্ত্রণা এতটাই বেড়ে গিয়েছে যে সেরেনাকে মাঝপথেই ফরাসি ওপেন ছাড়তে হল। যদিও দ্রুত টেনিস কোর্টে ফেরার বার্তা দিয়েছেন ৩৯ বছরের তারকা। এর আগে ইউএস ওপেনের সেমিফাইনালে বেলারুশের ভিক্টোরিয়া আজারেঙ্কার কাছে হেরে গিয়েছিলেন সেরেনা উইলিয়ামস। ম্যাচের প্রথম সেট ৬-১ গেমের ব্যবধানে জিতলেও শেষ দুই সেট ৬-৩ ও ৬-৩ ফলে হেরে গিয়েছিলেন মার্কিনি কিংবদন্তি। এই হারের পর চোটে জর্জরিত সেরেনার সময়টা যে ভাল যাচ্ছে না, তা বলাই যায়।

English summary
Serena Williams withdraws his name from French Open for Achilles injury
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X