• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সানিয়া মির্জা মিস করবেন উইম্বলডনকে, মিক্সড ডাবলসের সেমিফাইনালে হারের পরেই আবেগঘন পোস্ট

Google Oneindia Bengali News

সানিয়া মির্জা চলতি বছরের ইউএস ওপেনের পরেই বিদায় জানাবেন পেশাদার টেনিসকে। উইম্বলডনের মিক্সড ডাবলসের সেমিফাইনাল থেকে বিদায়ের পর তিনি সোশ্যাল মিডিয়ায় লিখলেন আবেগঘন পোস্ট। বিগত ২০ বছরে নানা অভিজ্ঞতার কথা মনে পড়ছে সানিয়ার। তিনি পরিষ্কার জানিয়ে দিলেন মিস করবেন উইম্বলডনকে।

সানিয়া মির্জা মিস করবেন উম্বলডনকে

গতকাল রাতে মিক্সড ডাবলসের সেমিফাইনালে সানিয়া ও তাঁর ক্রোয়েশিয়ার পার্টনার মেট পাভিচ পরাস্ত হন। তাঁরা ছিলেন প্রতিযোগিতার ষষ্ঠ বাছাই। গত বছরের মিক্সড ডাবলস চ্যাম্পিয়ন জুটির কাছে সানিয়ারা এবার হেরে গেলেন। নিল স্কুপস্কি ও ডেসিরায়ে ক্রাউজিক সানিয়া-পাভিচ জুটিকে হারিয়ে দেন ৪-৬, ৭-৫, ৬-৪ সেটে। গ্রেট ব্রিটেন-মার্কিন জুটির বিরুদ্ধে প্রথম সেটে এগিয়ে গিয়েও শেষরক্ষা করতে পারেননি সানিয়ারা। চোট যাতে বাধা হয়ে না দাঁড়ায় সে কারণে হাঁটুতে ব্যান্ডেজ বেঁধে নামেন সানিয়া। খেলাটি গড়ায় ২ ঘণ্টা ১৬ মিনিট।

৩৫ বছরের সানিয়া ৬টি গ্র্যান্ড স্ল্যাম খেতাব জিতেছেন। তার মধ্যে তিনটি মিক্সড ডাবলস ট্রফি। মিক্সড ডাবলসে কেরিয়ার স্ল্যামের লক্ষ্যে নেমেছিলেন সানিয়া। ২০০৯ সালের অস্ট্রেলিয়ান ওপেন ও ২০১২ সালের ফরাসি ওপেনে মিক্সড ডাবলস খেতাব সানিয়া জেতেন মহেশ ভূপতির সঙ্গে জুটি বেঁধে। ২০১৪ সালে ইউএস ওপেন মিক্সড ডাবলস খেতাব সানিয়া জয়লাভ করেন ব্রাজিলিয়ান ব্রুনো সোয়ারেসের সঙ্গে কোর্টে নেমে। কিন্তু উইম্বলডনে মিক্সড ডাবলস খেতাব জেতা তাঁর হলো না। তবে উইম্বলডনে মিক্সড ডাবলসে এটিই তাঁর সেরা পারফরম্যান্স। এর আগে ২০১১, ২০১৩ ও ২০১৫ সালে তিনি কোয়ার্টার অবধি পৌঁছেছিলেন। ২০১৫ সালে উইম্বলডনে মহিলা ডাবলস খেতাব জেতেন সানিয়া।

ইনস্টাগ্রাম পোস্টে সানিয়া লিখেছেন, খেলা মানসিক, শারীরিক ও আবেগের অনেকটাই নিয়ে নেয় একজন খেলোয়াড়ের কাছ থেকে। জয় যেমন থাকে, তেমন পরাজয় থাকে। থাকে কঠোর পরিশ্রম। অনেক হারের পর রাতে ঘুম আসে না। কিন্তু খেলা থেকেই এমন অনেক কিছুই পাওয়া যায় যা অন্য কোনও কাজ থেকে পাওয়া যায় না। সে কারণে আমি কৃতজ্ঞ। আনন্দ যেমন থাকে, তেমনই থাকে চোখের জল, লড়াই, সংগ্রাম, যে কঠোর পরিশ্রম করি দিনের শেষে তার সব কিছুরই মূল্য রয়েছে। উইম্বলডনে খেলতে পারা, ২০ বছরের অভিজ্ঞতার কথা মনে করিয়ে সানিয়া লিখেছেন, তিনি উইম্বলডনকে মিস করবেন। সানিয়ার এই পোস্টটিকে শেয়ার করা হয়েছে উইম্বলডনের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে।

English summary
Sania Mirza And Her Croatian Partner Mate Pavic, Seeded Sixth, Went Down In The Mixed Doubles Semi Finals. Sania Mirza Will Miss Wimbledon As She Wrote Emotional Message On Instagram.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X