• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অস্ট্রেলিয়ান ওপেন থেকে এই কারণে নাম তুলে নিতে বাধ্য হলেন সানিয়া

  • |

চোটের কারণে অস্ট্রেলিয়ান ওপেনের মিক্সড ডবলস থেকে নাম তুলে নিলেন সানিয়া মির্জা। ডান পায়ের কাফ মালসে চোট রয়েছে। সেকারণে সানিয়া টুর্নামেন্টের মিক্সড ডবলসে নামতে পারছেন না বলে জানা গিয়েছে। মিক্সড ডবলস ইভেন্টে ভারতীয় সঙ্গী রোহন বোপান্নার সঙ্গে সানিয়ার খেলার কথা ছিল। যদিও চোটের রিকভারি করে সানিয়ে মেয়েদের ডবলস খেলবেন বলে জানা গিয়েছে।

অস্ট্রেলিয়ান ওপেনের মিক্সড ডবলস থেকে নাম তুলে নিলেন সানিয়া মির্জা

মেয়েদের ডবলসে সানিয়া ইউক্রেনের পার্টনার নাদিয়া কিচেনকের সঙ্গে খেলবেন। টুর্নামেন্টের প্রথম লড়াইয়ে সানিয়া-কিচেনকের জুটির প্রথম প্রতিপক্ষ হান ও লিন ঝু। উল্লখ্য ভারতীয় টেনিস কুইন সানিয়া সম্প্রতি ইউক্রেনের এই পার্টনার নাদিয়ার সঙ্গে জুটিতে হোর্বাট ইন্টারন্যাশানাল জিতেছেন। মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে ২ বছর পর কোর্টে ফিরে এটিই সানিয়ার প্রথম ট্রফি জয়। মোলবোর্ন পার্কে এই ফাইনাল ম্যাচে এক ড্রপ শট চেজ করতে গিয়ে কাফ মাসলে সানিয়া চোট পান।

নিজের চোট নিয়ে সানিয়ে বলেছেন, 'কেরিয়ারের দ্বিতীয় ইনিংসে হোর্বাটে ট্রফি জয়টা স্মরণীয় মুহূর্ত। সেই সঙ্গে চোট আঘাতও পেয়েছি। রোহনের সঙ্গে ফের মিক্সডস ডবলসে খেলার সুযোগ হারালাম। এটা সত্যিই আমায় হতাশ করল।তবে মেয়েদের ডবলসে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব।'

English summary
Sania Mirza pulled out of the Australian Open mixed doubles with bopanna for calf injury
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X