• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা যুদ্ধে মোদীর পাশে সাহায্য সানিয়ার,গরীব মানুষের মুখে অন্ন তুলে দিতে চলেছেন টেনিস স্টার

  • |

করোনা যুদ্ধে দেশজুড়ে ২১ দিনের লকডাউন। যার আজ সপ্তম দিন। লকডাউনের শেষ ছয় দিনে অন্ন সংস্থানের যোগানে সাধারণ দিনমজুর মানুষেরা সমস্যায় পড়েছেন।

লকডাউনে সমস্যায় শ্রমিক-দিনমজুররা

লকডাউনে সমস্যায় শ্রমিক-দিনমজুররা

লকডাউনে জরুরী পরিষেবা বাদ দিয়ে প্রতিটি পরিষেবাই এখন বন্ধ। যেখানে দিনমজুররা কাজ হারিয়েছেন, সেই সঙ্গে ভিন্ন রাজ্যে কর্মরত শ্রমিকরা আশ্রয় খুঁজছেন ও লকডাউনে আটকে গিয়ে খাবারের সমস্যায় পড়েছেন। হায়দরাবাদের গরীব মানুষদের জন্য আগেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন সানিয়া মির্জা। এবার দেশের সব রাজ্যের পিছিয়ে পড়া গরীব মানুষদের মুখে অন্ন তুলে দেওয়ার জন্যে মানবিক তিনি ।

সানিয়ার সাহায্য

সানিয়ার সাহায্য

সানিয়া জানিয়েছেন গত এক সপ্তাহের চেষ্টায় ১ .২৫ কোটি টাকা বিভিন্ন সূত্র থেকে সংগ্রহ করা গিয়েছে। ১ লক্ষের বেশি গরীব মানুষদের মুখে খাবার তুলে দেওয়ার জন্যে এই ১.২৫ কোটি টাকা সংগ্রহ করা হয়েছে। লকডাউনে সমস্যায় থাকা পিছিয়ে পড়ার মানুষদের খাবার ও অতি প্রয়োজনীয় জিনিস কিনে দিয়ে সাহায্য করা হবে।

সানিয়ার ভিডিও বার্তা

সানিয়ার ভিডিও বার্তা

অন্য এক বার্তায় লকডাউনে সমস্যায় থাকা মানুষদের সাহায্য করার জন্যে দেশবাসীর কাছে অনুরোধ করেছেন সানিয়া। সোশ্যাল মিডিয়ায় সানিয়া লেখেন আমরা অনেকেই ভাগ্যবান যারা কঠিন পরিস্থিতিতে নিরাপদে রয়েছি। যারা নেই তাদের জন্যে সামর্থ মতো আমাদের সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া উচিত।

ক্রীড়া জগতের অন্যরাও এগিয়ে এসেছেন

ক্রীড়া জগতের অন্যরাও এগিয়ে এসেছেন

উল্লেখ্য পশ্চিমবঙ্গে গরীব মানুষদের মুখে ৫০ লক্ষ টাকা মূল্যের চাল তুলে দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এবার বিসিসিআই সভাপতির পথে হেঁটে দেশের পিছিয়ে থাকা এক লক্ষের বেশি মানুষের পরিবারকে লকডাউনে প্রয়োজনীয় সাহায্য দিতে চলেছেন সানিয়া।

English summary
sania mirza helps raise 1.25 crore for needy people in 21 day lockdown for Corona Pandemic
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X