• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অনন্য সম্মান জিতে পুরস্কারের অর্থ করোনা ত্রাণে তুলে দিলেন মানবিক সানিয়া মির্জা

  • |

করোনা যুদ্ধে লড়ছে দেশ। এই পরিস্থিতিতে ক্রীড়াদুনিয়ায় ব্যক্তিরা নিজেদের সামর্থমতো করোনা তহবিলে সাহায্য করেছেন। ভারতীয় টেনিস জগৎ থেকে সানিয়া মির্জা সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এক সেচ্ছাসেবী সংস্থার মাধ্যমে করোনা সাহায্যে অর্থ সংগ্রহ করেন সানিয়া। এবার পুরস্কারের অর্থ করোনা ত্রাণে দান করলেন।

হার্ট অ্যাওয়ার্ড জিতলেন সানিয়া

হার্ট অ্যাওয়ার্ড জিতলেন সানিয়া

প্রথম ভারতীয় টেনিস তারকা হিসেবে ফেড কাপ হার্ট অ্যাওয়ার্ড জিতেছেন সানিয়া। মোট ১৬ হাজার ৯৮৫টি ভোটের মধ্যে দশ হাজারের বেশি ভোট পেয়ে এশিয়া-ওশিয়ানিয়া অঞ্চলের হয়ে এই পুরস্কার জেতেন সানিয়া।

 অনলাইন ভোটে জিতলেন সানিয়া

অনলাইন ভোটে জিতলেন সানিয়া

ফেড কাপ হার্ট পুরস্কার অনলাইন ভোটদানের মাধ্যমে নির্ধারিত হয়। পয়লা মে থেকে এই ভোটদান শুরু হয়েছিল। এক সপ্তাহব্যাপী এই ভোটদান পর্ব চলে।

 পুরস্কারের অর্থ কোভিড-১৯ তহবিলে দান

পুরস্কারের অর্থ কোভিড-১৯ তহবিলে দান

ফেড কাপ হার্ট অ্যাওয়ার্ড জেতার পরই পুরস্কারের অর্থ কোভিড-১৯ তহবিলে দান করবেন বলে সানিয়া সিদ্ধান্ত নেন। এরপর রাজ্যের মুখ্যামন্ত্রীর ত্রাণ তহবিলে সানিয়া এই অর্থ দান করেছেন।

সানিয়া যা বললেন

সানিয়া যা বললেন

পুরস্কার জিতে সানিয়া বলেন, 'প্রথম ভারতীয় হিসেবে ফেড কাপ হার্ট পুরস্কার জেতা আমার কাছে সন্মানের। আমি এই পুরস্কার গোটা দেশ এবং আমার সমস্ত ভক্তদের জন্য উৎসর্গ করতে চাই। আশা করি আগামীদিনে দেশকে আরও সন্মান এনে দিতে পার। ভোট দিয়ে আমাকে জয়ী করার জন্যে সবাইকে ধন্যবাদ।'

ছেলে হওয়ার পর টেনিস কোর্টে ফিরেছেন সানিয়া

ছেলে হওয়ার পর টেনিস কোর্টে ফিরেছেন সানিয়া

২০১৮ সালে পুত্র সন্তানের জন্ম দেওয়ার পর চলতি বছরের জানুয়ারিতে টেনিস কোর্টে ফিরেছেন সানিয়া।সানিয়া চার বছর পর ফেড কাপে প্রত্যাবর্তন করেন।

English summary
Sania Mirza first Indian to win Fed Cup Heart award, donates prize money in covid-19 Relief Fund
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X